স্বাদে-আহ্লাদে রাহুল গান্ধী! আসন্ন ভোটের প্রচারে গিয়ে কলাপাতায় বিরিয়ানি খেলেন, ভিডিও দেখে মুগ্ধ ভক্তরা

স্বাদে-আহ্লাদে রাহুল গান্ধী! আসন্ন ভোটের প্রচারে গিয়ে কলাপাতায় বিরিয়ানি খেলেন, ভিডিও দেখে মুগ্ধ ভক্তরা
বাবুর্চিদের সঙ্গে বসে কলাপাতায় মাশরুম বিরিয়ানি খাচ্ছেন কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধী।

আসন্ন বিধানসভা ভোটের প্রচারের জন্য গত সপ্তাহে তামিলনাড়ুতে গিয়েছিলেন কংগ্রেসের নেতা রাহুল গান্ধী। সেখানে একটি স্থানীয় রান্নার অনুষ্ঠানে হাজির হন এবং তাঁদের সঙ্গে সময় কাটান, খাওয়া-দাওয়া করেন।

  • Share this:

    #তামিলনাড়ু: আসন্ন বিধানসভা নির্বাচনের প্রচারের জন্য তামিলনাড়ু গিয়েছিলেন কংগ্রেসের সহ সভাপতি রাহুল গান্ধী। সেখানে একটি তামিল রান্নার অনুষ্ঠানে অংশগ্রহণ করেন, কেবল তাই নয় স্থানীয়দের সঙ্গে মাটিতে বসে কলাপাতায় খাবার খান। হৃদয়গ্রাহী এই ভিডিও ইন্টারনেটে প্রকাশ পেতেই তুমুল ভাইরাল হয়েছে।নির্বাচনী প্রচারের জন্য তামিলনাড়ুতে গত সপ্তাহে গিয়েছেলন রাহুল গান্ধী। জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘ভিলেজ কুকিং চ্যানেল’ এর একটি রান্নার অনুষ্ঠানে হাজির হন। শুক্রবার ইউটিউবে ১৪ মিনিটের ভিডিওটি আপলোড করা হয়েছে, পরনে তাঁর নীল টি-শার্ট এবং কালো প্যান্ট। রান্নার বাবুর্চিদের সঙ্গে তিনি হাঁটছেন আর মুখে বলছেন 'বনক্কম'। রাহুল গান্ধী মাশরুম বিরিয়ানি প্রস্তুত করার সময় সেখানে ছিলেন এবং স্থানীয়দের সঙ্গে গল্প আড্ডায় মজেন। তারপর তাঁদের সঙ্গেই মাটিতে বসে কলাপাতায় এক্কেবারে গরম গরম মাশরুম বিরিয়ানি খান, খেয়েই স্থানীয় ভাষায় বলে উঠলেন 'নাল্লা ইরুকু'। যার বাংলা অর্থ 'দুর্দান্ত'। তাঁর সঙ্গে ওই অনুষ্ঠানে ছিলেন, সংসদ সদস্য (এমপি) এবং কংগ্রেস নেতা জোথিমণি সেন্মিমালাই।দেখুন ভিডিও---


    ভিডিওটি চ্যানেলে শেয়ার করে ক্যাপশন দেওয়া হয়েছে, "আজ আমাদের জন্য এটি খুবই আনন্দের যে স্বয়ং রাহুল গান্ধী আমাদের সঙ্গে রয়েছেন। তিনি আমাদের পাশে ছিলেন এবং আমাদের খুবই উৎসাহ দিয়েছেন। আজ আমাদের অনুষ্ঠানের বিশেষ রান্নার পদ ছিল মাশরুম বিরিয়ানি। রাহুল গান্ধী আমাদের সঙ্গে বসে এই সুন্দর রান্নাটি উপভোগ করেছেন। তার জন্য আমরা তাঁকে ধন্যবাদ জানাই"।ভিডিওতে দেখা যায়, গান্ধী এবং রান্নার ওই দলটি চিরাচরিত কৌশল ব্যবহার করেই বিরিয়ানি রান্না করেছে। এমনকি তিনি তামিল ভাষায় ব্যবহৃত উপাদানগুলির স্থানীয় নাম উচ্চারণ করছিলেন। রান্নার বাবুর্চিদের সঙ্গে কথোপকথনের সময় বিরিয়ানি রান্না করতে সহায়তা করছিলেন। তিনি বাবুর্চিদের অন্য রাজ্যে ভ্রমণ এবং রান্না করার পরামর্শ দেন।শুক্রবার ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এটি ৩.১ মিলিয়নেরও বেশি ভিউ এবং ৩.৬৫ লক্ষেরও বেশি লাইক পেয়েছে। নেটিজেনরা গান্ধীর এই ভিডিও দেখে বেশ মুগ্ধ হয়েছেন এবং প্রশংসা করেছেন।

    Published by:Somosree Das
    First published:

    লেটেস্ট খবর