Home /News /national /
Rahul Gandhi: রাহুল গান্ধিকে ফের মঙ্গলবার জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাল ইডি, খবর সূত্রের

Rahul Gandhi: রাহুল গান্ধিকে ফের মঙ্গলবার জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাল ইডি, খবর সূত্রের

রাহুল গান্ধিকে জেরা ইডির

রাহুল গান্ধিকে জেরা ইডির

Rahul Gandhi: ইতিমধ্যে কংগ্রেস সভাপতি সনিয়া গান্ধিকে করোনা পরবর্তী চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। আগামী ২৩ তারিখ সনিয়ারও ইডির কাছে হাজিরা দেওয়ার কথা।

  • Share this:

    #নয়াদিল্লি: রাহুল গান্ধিকে ফের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাল ইডি। ইডি সূত্রে খবর তেমনই। এর আগে তিন দিন রাহুলকে জিজ্ঞাসাবাদ করে ইডি। সেখানে ন্যাশনাল হেরাল্ড মামলায় রাহুলের বয়ান নেওয়া হয়, বয়ান স্বাক্ষর করেন রাহুল। যদিও রাহুলের উত্তরে এখনও সন্তুষ্ট নন ইডির তদন্তকারী অফিসারেরা। সেই কারণেই ফের একবার জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হল রাহুল গান্ধিকে। ইতিমধ্যে কংগ্রেস সভাপতি সনিয়া গান্ধিকে করোনা পরবর্তী চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। আগামী ২৩ তারিখ সনিয়ারও ইডির কাছে হাজিরা দেওয়ার কথা। দিল্লির রাজনীতিক প্রেক্ষাপট আগামী এক সপ্তাহ কোন দিকে গড়ায়, এখন সেইদিকেই নজর সকলের।

    আরও পড়ুন: মমতা বন্দ্যোপাধ্যায় নন, রাষ্ট্রপতি প্রার্থী বাছতে বিরোধীদের বৈঠকে যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

    এর আগে প্রথম দুদিন টানা রাহুল গান্ধিকে জিজ্ঞাসাবাদ করে ইডি। প্রথম দুদিন জিজ্ঞাসাবাদ করার মাঝেও বিশেষ বিরতি নিয়েছিলেন রাহুল। তিনি তদন্তকারী অফিসারদের থেকে অনুমতি নিয়ে গিয়েছিলেন অসুস্থ সনিয়াকে দেখতে। এর পর ফের তৃতীয়দিন রাহুলকে ডাকে ইডি। সেই ডাকের পর রাহুল আলাদা করে ইডির কাছে এক দিন সময় চান, বলেন মা-কে দেখভালের জন্য তাঁর একটা দিন চাই। সেই প্রস্তাব গ্রহণ করে আবারও রাহুলকে পরের দিন ডাকে ইডি। তিনি সেদিন হাজিরা দেন।

    আরও পড়ুন: নাড্ডার বাড়িতে আজ জরুরি বৈঠক, রাষ্ট্রপতি নির্বাচনের প্রার্থীতে মহাচমক বিজেপির?

    রাহুলের জিজ্ঞাসাবাদের পাশাপাশি দিল্লিতে চলছে কংগ্রেসের প্রতিবাদও। দিল্লিতে কংগ্রেস নেতৃত্ব কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসার দাবি তুলে একের পর এক মিছিল, সভা আয়োজন করছে। এর মধ্যে সেই মিছিল নিয়ে একদিন ধুন্ধুমার বাধে দিল্লিতে। সব মিলিয়ে মঙ্গলবার রাহুলের উপস্থিতি নিয়ে একটা রাজনৈতিক তরঙ্গ তৈরি হতে চলেছে, তা বলাই বাহুল্য।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Rahul Gandhi

    পরবর্তী খবর