থানায় ওসি-র চেয়ারে রাধে মা, বিতর্কে দিল্লি পুলিশ

থানায় ওসি-র চেয়ারে রাধে মা, বিতর্কে দিল্লি পুলিশ
Radhe Maa Gets VIP Treatment, SHO's Chair in Delhi Police Station

বাবা গুরমিত রাম রহিম এখন জেলে ৷ তাঁর আদরের মেয়ে হানিপ্রীতও এখন পুলিশে হাতে ৷ আর এবার বিতর্ক শুরু রাধে মাকে নিয়ে !

  • Share this:

#নয়াদিল্লি: বাবা গুরমিত রাম রহিম এখন জেলে ৷ তাঁর আদরের মেয়ে হানিপ্রীতও এখন পুলিশে হাতে ৷ আর এবার বিতর্ক শুরু রাধে মাকে নিয়ে !

বিতর্কে দিল্লির বিবেক বিহার থানার পুলিশ। রাধে মাকে নিজের চেয়ার ছেড়ে দিলেন এক পুলিশ আধিকারিক। এসএইচও চেয়ারে বসেন রাধে মা। আর এই ছবিই হয়ে যায় ভাইরাল ৷

দশেরার আগের দিন ঘটে এই ঘটনা । সেই সময় থানার দায়িত্বে ছিলেন সঞ্জয় শর্মা। দায়িত্বে থাকা অফিসারের দাবি তাঁর চেয়ার কেড়ে নেন রাধে মা। চেয়ারের পাশে হাত জোড় করে কেন দাঁড়িয়েছিলেন? এর জবাবে ওই পুলিশ অফিসারের সাফাই তাকে বেরিয়ে যাওয়ার জন্য ওই কাজ করেছিলেন। জানা গিয়েছে রামলীলা ময়দান যাওয়ার পথে রাত সাড়ে এগারোটা নাগাদ দলবল নিয়ে বিবেক বিহার থানায় ঢুকে পড়ে রাধে মা। অত রাতে থানায় ঢোকার কারণ হিসাবে তার অনুগামীরা বলেন, মা একটু শৌচাগারে যাবেন। এই অনুরোধে তিনি রাধে মাকে অনুমতি দেন বলে জানান সঞ্জয় শর্মা। শৌচাগার থেকে ফিরে জোর করে তাঁর চেয়ারে রাধে মা বসে পড়েন বলে অভিযোগ ওই পুলিশ অফিসারের।

এই ছবি ভাইরাল হওয়ার পরই ওই আধিকারিকের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছে দিল্লি পুলিশ। ওই আধিকারিকসহ ছ'জন পুলিশকর্মীকে বদলি করা হয়েছে।

First published: 04:47:38 PM Oct 05, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर