corona virus btn
corona virus btn
Loading

দিল্লিতে কবিগুরুর জন্মবার্ষিকী অনুষ্ঠান পালন

দিল্লিতে কবিগুরুর জন্মবার্ষিকী অনুষ্ঠান পালন

বাংলাদেশ হাই কমিশনের উদ্যোগে রবি ঠাকুরের ১৫৫ তম জন্মবার্ষিকী অনুষ্ঠান। এই উপলক্ষে জমজমাট রবি গানের আসর বসে দিল্লির আইসিসিআর অডিটোরিয়ামে। হাজির ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী থেকে বিভিন্ন দেশের দূতাবাসের প্রতিনিধিরা। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন বাংলাদেশের বিশিষ্ট রবীন্দ্রসঙ্গীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল ইটিভি নিউজ বাংলা।

  • Share this:

#নয়াদিল্লি: বাংলাদেশ হাই কমিশনের উদ্যোগে রবি ঠাকুরের ১৫৫ তম জন্মবার্ষিকী অনুষ্ঠান। এই উপলক্ষে জমজমাট রবি গানের আসর বসে দিল্লির আইসিসিআর অডিটোরিয়ামে। হাজির ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী থেকে বিভিন্ন দেশের দূতাবাসের প্রতিনিধিরা। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন বাংলাদেশের বিশিষ্ট রবীন্দ্রসঙ্গীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল ইটিভি নিউজ বাংলা।

তাঁর গানে-কবিতায়-গদ্যে আজও মুগ্ধ বাঙালি। এপার হোক বা ওপার বাংলা। সীমান্তের কাঁটাতারে কখনই আটকায়নি তাঁর আবেদন। ভারত এবং বাংলাদেশের জাতীয় সঙ্গীতের সেই নোবেলজয়ী জনকের ১৫৫ তম জন্মবার্ষিকী শ্রদ্ধার সঙ্গে পালন করা হল দিল্লিতে । বাংলাদেশ হাই কমিশনের উদ্যোগে সোমবার দিল্লির আইসিসিআরে এক ঘণ্টার বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। হাজির ছিলেন কেন্দ্রীয় সংখ্যালঘু বিষয়ক মন্ত্রী নাজমা হেপতুল্লা। ছিলেন বিভিন্ন দেশের দূতাবাসের প্রতিনিধিরা।

First published: May 17, 2016, 1:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर