• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • RAAZI NEW LOOK ON HER BIRTHDAY A BURQA CLAD ALIA BHATT SIGNALS HER BEST FILM IS YET TO COM

আজ ২৫-এ পা আলিয়ার, প্রকাশ্যে 'রাজি'-তে আলিয়ার লুক

twitter handle of Karan Johar

আজ পঁচিশে পা দিলেন বলিটাউনের হিট-মেশিন আলিয়া ভট্ট। এই মুহূর্তে তিনি বুলগেরিয়ায়। শুটিং করছেন অয়ন মুখোপাধ্যায়ের ছবি 'ব্রহ্মশাস্ত্র'র । বিপরীতে রণবীর কাপুর। বুলগেরিয়ায় হাড়হিম করা ঠাণ্ডায় গত এক-মাস ধরে চলছে শুটিং। জন্মদিনের সকালে সুদূর বুলগেরিয়া থেকে অগুন্তি ভক্তদের জন্য রিটার্ণ গিফট পাঠালেন 'ডিয়ার জিন্দেগি' স্টার। ইন্সটাগ্রামে পোস্ট করলেন 'রাজি'-র স্টিল

  • Share this:

    #মুম্বই: আজ  পঁচিশে পা দিলেন বলিটাউনের হিট-মেশিন আলিয়া ভট্ট। এই মুহূর্তে তিনি বুলগেরিয়ায়। শুটিং করছেন অয়ন মুখোপাধ্যায়ের ছবি 'ব্রহ্মশাস্ত্র'র । বিপরীতে রণবীর কাপুর। বুলগেরিয়ায় হাড়হিম করা ঠাণ্ডায় গত এক-মাস ধরে চলছে শুটিং। জন্মদিনের সকালে সুদূর বুলগেরিয়া থেকে  অগুন্তি ভক্তদের জন্য রিটার্ণ গিফট পাঠালেন 'ডিয়ার জিন্দেগি' স্টার। ইন্সটাগ্রামে পোস্ট করলেন 'রাজি'-র স্টিল। জানালেন আর পঁচিশ দিন বাদে মুক্তি পাবে ছবির ট্রেলারও।

    Photo posted by Alia Bhatt in Instagram Photo posted by Alia Bhatt in Instagram

    টুইটার-এ 'রাজি'-তে আলিয়ার লুক-এর ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানান ছবির প্রযোজক ও আলিয়ার ভাল বন্ধু করণ জোহর। ছবিটায় আলিয়ার পরণে  ছাই আর নীল রঙের মিশেলে বোরখা, মেক-আপ নেই বললেই চলে। কানে ছোট রিং, নাকে স্টাড, সিরিয়াস লুক।

    'রাজি'-র পরিচালক মেঘনা গুলজার। ছবির প্রেক্ষাপট ১৯৭১-এর ভারত পাকিস্তান যুদ্ধ। সত্যঘটনার উপর নির্ভর করে লেখক হরিন্দর শিক্কা'র উপন্যাস 'কলিং শেহমত' অবলম্বনে লেখা 'রাজি'র চিত্রনাট্য। 'কলিং শেহমত'-এর কেন্দ্রে রয়েছে 'শেহমত ' নামের এক কাশ্মীরি মেয়ে যে বিয়ে করে একজন ভারতীয় আর্মি অফিসারকে। 'শেহমত'-এর চরিত্রেই অভিনয় করছেন আলিয়া।  আর্মি অফিসারের চরিত্রে ভিকি কৌশল।  নাম, 'ইকবাল'

    আলিয়ার ভাষায়, '' 'রাজি' একেবারে অন্য জঁর-এর  ছবি। এখানে  ভিন্ন এক আলিয়া-কে দেখবেন দর্শক। এই প্রথম কোনও রিয়েল লাইফ ক্যারেক্টারে অভিনয় করছি। সুপার এক্সাইটেড।" আলিয়ার সঙ্গে কাজ করতে পেরে এক্সাইটেড ভিকিও, ''নিজেকে ভাগ্যবান মনে করছি।  আলিয়া এই মু্‌হূর্তে ইন্ডাস্ট্রির অন্যতম সেরা অভিনেতা।"

    ফেব্রুয়ারি মাসে টুইটারে 'রাজি'র ফার্স্ট লুক পোস্ট করেছিলেন মেঘনা

    twitter handle of Meghna Gulzar twitter handle of Meghna Gulzar
    First published: