গাড়ির মধ্যেই চাবি রেখে গিয়েছিলেন ব্যক্তি, পঞ্জাবে বউ-সহ গাড়ি নিয়ে পালাল দুস্কৃতীরা

গাড়ির মধ্যেই চাবি রেখে গিয়েছিলেন ব্যক্তি, পঞ্জাবে বউ-সহ গাড়ি নিয়ে পালাল দুস্কৃতীরা

বউ-সহ গাড়ি নিয়ে পালাল দুষ্কৃতীরা

বউ-সহ গাড়ি নিয়ে পালাল দুষ্কৃতীরা

  • Share this:

#পঞ্জাব: রাস্তার পাশেই স্কুল, সেখানে ছিল বিশেষ কাজ... তাই গাড়ি পার্ক করে, গাড়ির মধ্যেই চাবি রেখে গিয়েছিলেন এক ব্যক্তি। স্বামীর জন্য গাড়ির মধ্যেই অপেক্ষা করছিলেন স্ত্রী। এই সুযোগে বউ-সহ গাড়ি নিয়ে পালাল দুষ্কৃতীরা। সম্প্রতি পঞ্জাবের ডেরা বাস্সির এই ঘটনায় শোরগোল পড়েছে!

পুলিশ জানিয়েছেন, পঞ্জাবের ধান্ডরালা (Dhandrala) গ্রামের বাসিন্দা এই দম্পতি। সম্প্রতি, ছেলে-মেয়েদের স্কুলের ফি দেওয়ার জন্য নিকটবর্তী সুখমনি স্কুলে গিয়েছিলেন তাঁরা। রাজীব চন্দ নামে ওই ব্যক্তি রাস্তার ধারে গাড়িটি দাঁড় করিয়ে গাড়ির মধ্যেই চাবি রেখে যান। কারণ, গাড়ির মধ্যে স্ত্রী ঋতু তাঁর জন্য অপেক্ষা করছিলেন। এর পর গাড়ি রেখে স্কুলের মধ্যে ঢুকে যান রাজীব । আর সেই সুযোগে কাজ সারে দুই দুষ্কৃতী। গাড়ি খুলে ভিতরে ঢুকে পড়ে তারা। দু'জনের মধ্যে একজন চালকের আসনে বসে গাড়ি স্টার্ট দেয়। আর একজন রাজীবের স্ত্রী ঋতুর মুখ চেপে ধরে যাতে তিনি চিৎকার করতে না পারেন। আশপাশের মানুষজনকে জিজ্ঞাসা করে জানা যায়, গাড়িটি স্টার্ট করার পর ওই দুষ্কৃতীরা ন্যাশনাল হাইওয়ের দিকে প্রায় পাঁচ কিলোমিটার পর্যন্ত এগিয়ে যায়। পথেই অম্বালা টোল প্লাজার কাছে ধাক্কা দিয়ে গাড়ি থেকে ফেলে দেয় ঋতুকে। পরে ইউ টার্ন নিয়ে বেরিয়ে যায়। এর পর ডেরা বাস্সির দিকেই গিয়েছিল তারা।

জানা গিয়েছে, ঘটনায় পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছেন ওই ব্যক্তি। তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও গাড়িটির তল্লাশি চালানো হচ্ছে। অপরাধীদের খোঁজে স্থানীয়দের জিজ্ঞাসাবাদও শুরু করেছে পুলিশ। এই বিষয়ে ডেরা বাস্সির (Dera Bassi) স্টেশন হাউজ অফিসার সতিন্দর সিং (Satinder Singh) জানিয়েছেন, ওই দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হওয়ার পর থেকেই পুরোদমে তদন্ত শুরু করা হয়েছে। টোল প্লাজা ও এলাকার আশপাশের সমস্ত CCTV ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। শীঘ্রই অপরাধীদের গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন তিনি।

Published by:Rukmini Mazumder
First published: