হোম /খবর /দেশ /
'মুসলিম হয়ে হিন্দুকে বিয়ে করেছি, ভালো আছি', ছবি শেয়ার করে ভয়াল হুমকির মুখে তরুণী

'মুসলিম হয়ে হিন্দুকে বিয়ে করেছি, বেশ আছি', ছবি পোস্ট করে ৪০ হাজার হুমকির মেসেজ পেলেন তরুণী

এই ছবিটিই শেয়ার করেছিলেন জারা।

এই ছবিটিই শেয়ার করেছিলেন জারা।

কিছুতেই পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায়য় পুনে পুলিসের দ্বারস্থ হন জারা। উপযুক্ত ব্যবস্থা নেওয়ার অনুরোধ করে এফআইআর করেন তিনি।

  • Last Updated :
  • Share this:

#পুণে: গয়না প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপন নিয়ে শুরু হওয়া হিংসার আবহে শান্তির বার্তা দিতে চেয়েছিলেন তিনি। নিজে মুসলিম হলেও হিন্দু পুরুষের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি স্বেচ্ছায়। সে কথাই সোশ্যাল মিডিয়ায় জানান দেন পুনের বাসিন্দা জারা পারওয়াল। শেয়ার করেন বর নিখিল পারওয়াল ও তাঁর বিয়ের একটি ছবি। আর সেখান থেকেই বিপত্তি। সোশ্যাল মিডিয়ায় হিংসার কবলে জারা।

জারা সেদিন ছবিটি শেয়ার করে লিখেছিলেন, "এটা সেই সব তনিষ্ক বয়কটকারীদের জন্য। আমি জারা ফারুকি এবং আমার বর নিখিল পারওয়াল। আমরা ২০১৬ সাল থেকে আনন্দেই রয়েছি। আর এটা আমাদের বিয়ের ছবি।"

এর পর থেকেই শুরু হয় সন্ত্রাস। য়ারা জানিয়েছেন তিনি চল্লিশ হাজার হিংসাত্মক মেসেজ পেয়েছেন, যেখানে তাঁকে নানা ধরনের হুমকি দেওয়া হয়েছে। ব্যঙ্গ, টিপ্পনী থেকে খুন-ধর্ষণ সবই অস্ত্র হয়েছে ওই হিংসাকারীদের।

কিছুতেই পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায়য় পুণে পুলিসের দ্বারস্থ হন জারা। উপযুক্ত ব্যবস্থা নেওয়ার অনুরোধ করে এফআইআর করেন তিনি।

প্রসঙ্গত, দিন কয়েগ আগে উৎসবের বিজ্ঞাপনে হিন্দু মুসলিম ঐক্যের ছবিটাই তুলে ধরতে চেয়েছিল গয়নাপ্রস্তুতকারী ওই সংস্থা। তাদের বিরুদ্ধে অভিযোগ ওঠে লাভ জিহাদ তত্ত্ব ছড়ানোর। ফুঁসে ওঠে একদল নেটাগরিক। বলা হয় ,মুসলিম বাড়িতে হিন্দু পুত্রবধূকে দেখানো নাকি বিশেষ ধর্মের প্রতি পক্ষপাতিত্ব। ভাঙচুরও চালানো হয় সংস্থার একটি কাউন্টারে। বাধ্য হয়ে বিজ্ঞাপনটি তুলে নেন ওই সংস্থা।

Published by:Arka Deb
First published:

Tags: Tanishq Ad Controversy