পুনের গায়ক গাধা ! সুরেলা গান শুনে অবাক হয়ে যাবেন ! দেখুন 'ভাইরাল' ভিডিও

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার সুপারস্টার মহারাষ্ট্রের এই গাধা, গান শুনলে অবাক হয়ে যাবেন ! লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভিউ

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 14, 2019 04:05 PM IST
পুনের গায়ক গাধা ! সুরেলা গান শুনে অবাক হয়ে যাবেন !  দেখুন 'ভাইরাল' ভিডিও
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 14, 2019 04:05 PM IST

#পুনে: তার গলার স্বর নিয়ে কত সমালোচনা, নিন্দা... কেউ বলে কর্কষ, কেউ বলে শব্দদূষণ... কিনতু এই গাধার গান শুনলে এমনটা আর বলেবন না! এই মুহূর্তে সোশ্যাল মিশিয়ায় 'ভাইরাল' এই 'সুরেলা' গাধা... মনের আনন্দে গলা ছেড়ে গান গাইছে, আর সেই গানের ভিডিওতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভিউ!

কণ্ঠশিল্পী গাধার নাম এমিলি, পুনের একটি পশু আশ্রয় কেন্দ্রের বাসিন্দা। জানা যায়, মাঝেমধ্যেই সে খামারের অন্যান্য পশুদের সঙ্গে গান গেয়ে ওঠে! গলা মেলায় খামারের কর্মীদের সঙ্গেও! এমিলির এই গানের ভিডিওটি পোস্ট করেন খামারেরই একজন কর্মী।

রেসকিউ চ্যারিটেবল ট্রাস্টের প্রধান জেসিকা রবার্টস বলেন, তাঁরা সোশ্যাল মিডিয়ায় সাধারণত অসুস্থ বা আহত পশুদের ছবি পোস্ট করেন। সেই সমস্ত ছবি বা ভিডিও দেখে অনেকেই কষ্ট পান। কাজেই এবার মিলির সুরেলা গানের ভিডিও পোস্ট করেন। এমিলির গান শুনে মানুষের প্রতিক্রিয়ায় তাঁরা রীতিমতো বিস্মিত। তিনি আরও জানান, বিশেষত কারও হাতে কোনও উপহারের বাক্স দেখলেই গান গাইতে শুরু করে এমিলি।

২ বছর আগে পুনের রাস্তায় অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয় এমিলিকে। তার জরায়ু ক্ষতিগ্রস্ত ছিল, শরীরের অন্যান্য অংশেও ছিল গুরুতর চোট । ধীরে ধীরে এই এই পশু আশ্রয় কেন্দ্রের সেবা-যত্নে সুস্থ হয়ে ওঠে এমিলি। এখন সে ভালোই আছে। মনের আনন্দে মাঝে মধ্যেই গলা ছেড়ে গান জোড়ে!

Loading...

এর আগে আয়ারল্যান্ডে হ্যারিয়েট নামের একটি গাধার গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এখন হ্যারিয়েট বেশ জনপ্রিয়।

First published: 04:05:14 PM Aug 14, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर