corona virus btn
corona virus btn
Loading

Pulwama Attack: ছেলের মৃত্যুর খবরে বারবার জ্ঞান হারাচ্ছেন মা, ওড়িশার গ্রামে এখন শোকের ছায়া

Pulwama Attack: ছেলের মৃত্যুর খবরে বারবার জ্ঞান হারাচ্ছেন মা, ওড়িশার গ্রামে এখন শোকের ছায়া
  • Share this:

#কটক: উরির থেকেও ভয়ঙ্কর জঙ্গি হানা কাশ্মীরে। পুলওয়ামায় সিআরপিএফের কনভয়ে আত্মঘাতী হামলায় নিহত অন্তত ৪২ জওয়ান। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা। জম্মু থেকে শ্রীনগর যাওয়ার পথে অবন্তীপুরার লেটাপোরার কাছে একটি গাড়ি কনভয়ে ঢুকে বিস্ফোরণ ঘটায়। হামলার দায় স্বীকার করেছে জইশ-এ-মহম্মদ।

জঙ্গিহানার ভয়াবহ ছবি দেখে শিউরে উঠছে গোটা দেশ। বৃহস্পতিবার যেন ফিরে এল দু’বছর আগের উরির স্মৃতি। বৃহস্পতিবার, চুয়াল্লিশ নম্বর জাতীয় সড়ক ধরে জম্মু থেকে শ্রীনগর যাচ্ছিল আড়াই হাজার জওয়ানের একটি কনভয়। ৭৮টি গাড়ির ওই বিশাল কনভয়ই ছিল জঙ্গিদের টার্গেট।পুলওয়ামার অবন্তীপুরার কাছাকাছি সিআরপিএফের কনভয় পৌঁছতেই হয় হামলা। রাস্তার ডানদিকে একটি এসইউভি গাড়ি আগে থেকেই দাঁড়িয়েছিল। কনভয় কাছাকাছি আসতেই গাড়িটিতে ভয়াবহ বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের জেরে উড়ে যায় জওয়ানদের বাস।

এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ওড়িশার জগৎসিংহপুরের শিখর গ্রাম এবং কটকের রত্নপুরে ৷ কারণ পুলওয়ামা জঙ্গি হামলায় শহিদ হয়েছেন ওড়িশার দুই জওয়ান ৷ যাঁদের মধ্যে একজন হলেন জগৎসিংহপুরের সিআরপিএফ ৬১ ব্যাটেলিয়ানের প্রসন্ন কুমার সাহু ৷ আরেকজন হলেন রত্নপুরের মনোজ কুমার বেহরা ৷ দুই জওয়ানের অকাল-প্রয়াণে স্বভাবতই এখন শোকের ছায়া ওড়িশার দুই গ্রামেই ৷ বৃহস্পতিবার বিকেলে ছেলের মৃত্যুর খবর শোনার পর থেকেই বারবার জ্ঞান হারিয়েছেন মনোজ কুমার বেহরার মা ৷ শহিদ জওয়ানদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন গ্রামের মানুষ ৷

First published: February 15, 2019, 2:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर