কাশ্মীরকে ভারতের অবিচ্ছেদ্য অংশ হিসেবে বজায় রাখতে পেরে গর্বিত, ট্যুইট স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের

নরেন্দ্র মোদির নেতৃত্বে ৭০ বছর পরে ভারত ন্যায়বিচার পেল । ভারতের অখণ্ডতার প্রতি এটি প্রধানমন্ত্রীর শ্রদ্ধার্ঘ, কাশ্মীর থেকে কন্যাকুমারীর প্রতিটি মানুষের জন্য মোদির নিজেকে নিবেদন করেছেন তা আবার প্রমাণিত হল ...

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 06, 2019 09:29 PM IST
কাশ্মীরকে ভারতের অবিচ্ছেদ্য অংশ হিসেবে বজায় রাখতে পেরে গর্বিত, ট্যুইট স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 06, 2019 09:29 PM IST

#নয়াদিল্লি: 'আমি এমন এক রাজনৈতিক দলের অংশ হতে পেরে গর্বিত যা কাশ্মীরকে ভারতের অবিচ্ছেদ্য অংশ হিসেবে বজায় রাখতে পেরেছে', জম্মু-কাশ্মীর পুনর্গঠন বিল পাশের পর ট্যুইট করলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ।

এই কাজের জন্য নিজেকে নিবেদন করে দিয়েছিলেন ডঃ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় ও আজকের এই সিদ্ধান্ত তাঁর প্রতি এক শ্রদ্ধাঞ্জলি। এই সংগ্রামে অংশ নেওয়া প্রত্যেক কর্মী ও রাষ্ট্রভক্তদের অভিনন্দন জানাই, ট্যুইট করেছেন অমিত শাহ ।

আরও একটি ট্যুইটে তিনি জানিয়েছেন সংবিধানের ৩৭০ ধারা ও ৩৫এ ধারা প্রত্যাহারের ফলে জম্মু-কাশ্মীর ও লাদাখের মানুষ নতুন ভারতের অগ্রগতির অংশীদার হবেন। ৭০ বছর ধরে নিজেদের অধিকারের জন্য লড়াই করে আসছেন এই অঞ্চলের মানুষ ও আজ তাঁরা জয়লাভ করেছেন । দলের প্রত্যেকটি সমর্থক ও সদস্যকে এই জন্য ধন্যবাদ জানিয়েছেন শাহ ।

 

আজকের এই দিন প্রত্যেক ভারতীয়দের জন্য একটি গৌরবের দিন । নরেন্দ্র মোদির নেতৃত্বে ৭০ বছর পরে ভারত ন্যায়বিচার পেল । ভারতের অখণ্ডতার প্রতি এটি প্রধানমন্ত্রীর শ্রদ্ধার্ঘ, কাশ্মীর থেকে কন্যাকুমারীর প্রতিটি মানুষের জন্য মোদির নিজেকে নিবেদন করেছেন তা আবার প্রমাণিত হল ।

আজ, ৬ অগাস্ট লোকসভায় পাশ হয়ে গিয়েছে জম্মু-কাশ্মীর পুনর্গঠন বিল । এর ফলে জম্মু-কাশ্মীর ও লাদাখ-দুটি আলাদা কেন্দ্রশাসিত অঞ্চল পেতে চলেছে ভারত।

First published: 09:29:29 PM Aug 06, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर