corona virus btn
corona virus btn
Loading

কাশ্মীরকে ভারতের অবিচ্ছেদ্য অংশ হিসেবে বজায় রাখতে পেরে গর্বিত, ট্যুইট স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের

কাশ্মীরকে ভারতের অবিচ্ছেদ্য অংশ হিসেবে বজায় রাখতে পেরে গর্বিত, ট্যুইট স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের

নরেন্দ্র মোদির নেতৃত্বে ৭০ বছর পরে ভারত ন্যায়বিচার পেল । ভারতের অখণ্ডতার প্রতি এটি প্রধানমন্ত্রীর শ্রদ্ধার্ঘ, কাশ্মীর থেকে কন্যাকুমারীর প্রতিটি মানুষের জন্য মোদির নিজেকে নিবেদন করেছেন তা আবার প্রমাণিত হল ...

  • Share this:

#নয়াদিল্লি: 'আমি এমন এক রাজনৈতিক দলের অংশ হতে পেরে গর্বিত যা কাশ্মীরকে ভারতের অবিচ্ছেদ্য অংশ হিসেবে বজায় রাখতে পেরেছে', জম্মু-কাশ্মীর পুনর্গঠন বিল পাশের পর ট্যুইট করলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ।

এই কাজের জন্য নিজেকে নিবেদন করে দিয়েছিলেন ডঃ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় ও আজকের এই সিদ্ধান্ত তাঁর প্রতি এক শ্রদ্ধাঞ্জলি। এই সংগ্রামে অংশ নেওয়া প্রত্যেক কর্মী ও রাষ্ট্রভক্তদের অভিনন্দন জানাই, ট্যুইট করেছেন অমিত শাহ ।

আরও একটি ট্যুইটে তিনি জানিয়েছেন সংবিধানের ৩৭০ ধারা ও ৩৫এ ধারা প্রত্যাহারের ফলে জম্মু-কাশ্মীর ও লাদাখের মানুষ নতুন ভারতের অগ্রগতির অংশীদার হবেন। ৭০ বছর ধরে নিজেদের অধিকারের জন্য লড়াই করে আসছেন এই অঞ্চলের মানুষ ও আজ তাঁরা জয়লাভ করেছেন । দলের প্রত্যেকটি সমর্থক ও সদস্যকে এই জন্য ধন্যবাদ জানিয়েছেন শাহ ।  

আজকের এই দিন প্রত্যেক ভারতীয়দের জন্য একটি গৌরবের দিন । নরেন্দ্র মোদির নেতৃত্বে ৭০ বছর পরে ভারত ন্যায়বিচার পেল । ভারতের অখণ্ডতার প্রতি এটি প্রধানমন্ত্রীর শ্রদ্ধার্ঘ, কাশ্মীর থেকে কন্যাকুমারীর প্রতিটি মানুষের জন্য মোদির নিজেকে নিবেদন করেছেন তা আবার প্রমাণিত হল ।

আজ, ৬ অগাস্ট লোকসভায় পাশ হয়ে গিয়েছে জম্মু-কাশ্মীর পুনর্গঠন বিল । এর ফলে জম্মু-কাশ্মীর ও লাদাখ-দুটি আলাদা কেন্দ্রশাসিত অঞ্চল পেতে চলেছে ভারত।
First published: August 6, 2019, 9:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर