পথদুর্ঘটনার কবলে প্রিয়াঙ্কা গান্ধি, মৃত কৃষকরের পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় বিপত্তি

পথদুর্ঘটনার কবলে প্রিয়াঙ্কা গান্ধি, মৃত কৃষকরের পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় বিপত্তি
প্রিয়াঙ্কা গান্ধি। ফাইল চিত্র

সূত্রের খবর অক্ষতই আছেন প্রিয়াঙ্কা।

  • Share this:

    #নয়াদিল্লি: উত্তরপ্রদেশে রামপুরের মৃত কৃষকের পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার পথে দুর্ঘটনার মুখে পড়লেন প্রিয়াঙ্কা গান্ধি। সূত্রের খবর অক্ষতই আছেন প্রিয়াঙ্কা। সামান্য চোট লেগেছে তাঁর ড্রাইভারের। দুমড়েমুচরে গিয়েছে অন্তত তিনটি গাড়ি। জানা যাচ্ছে, অল্পের জন্য আরও বড় দুর্ঘটনা এড়াতে পেরেছেন প্রিয়াঙ্কা।

    ২৬ জানুয়ারি গাজিপুর সীমান্তে পথদুর্ঘটনায় প্রাণ হারান ত্রিভুবন সিং। কংগ্রেস সিদ্ধান্ত নেয় মৃত কৃষকের পরিবারকে ২ লক্ষ টাকা পৌঁছে দেবেন প্রিয়াঙ্কা। এদিন সকাল সেই উদ্দেশ্যেই রামপুরের রওনা হন প্রিয়াঙ্কা। অন্তত ১৫টি গাড়ি তাঁর সঙ্গেই আসছিল। কুয়াশার কারণেই তাঁর গাড়ির কাচ ঘোলাটে হয়ে যায়। পাশাপাশি ফুরিয়ে যায় ওয়াইপারের জল। বড় দুর্ঘটনা এড়াতে আচমকাই ব্রেক কষতে বাধ্য হন প্রিয়াঙ্কার গাড়ির চালক। এই ঘটনার জন্য প্রস্তুত ছিল না পিছনের গাড়িগুলির চালকেরা। নিয়ন্ত্রণ রাখতে না পেরে প্রিয়াঙ্কার গাড়িতে ধাক্কা মারে পিছনের গাড‌়িটি। সেই মোট তিনচারটি গাড়‌ি এই ভাবে ধাক্কা মেরে ক্ষতিগ্রস্থ হয়।

    সিটবেল্ট বাঁধা থাকায় বড় ক্ষতি এড়াতে পেরেছেন প্রিয়াঙ্কা। পাশাপাশি হাইওয়েতে আকস্মিক ব্রেক কষায় গাড়ি উল্টেও যেতে পারত, দক্ষতার সঙ্গেই তা এড়িয়েছেন প্রিয়াঙ্কার ড্রাইভার। শেষ পাওয়া খবর অনুযায়ী, ক্ষতিগ্রস্থ গাড়িগুলিকে রেখেই ফের রামপুরের দিকে রওনা হয়েছেন প্রিয়াঙ্কা।


    Published by:Arka Deb
    First published: