• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • PRIYANKA GANDHI SLAMS YOGI ADITYANATH GOVERNMENT OVER LAW AND ORDER IN UTTAR PRADESH SB

Up Law and Order: প্রকাশ্যে চলছে গুলি-পালাচ্ছে পুলিশ, আহত লুটিয়ে পথে! যোগীরাজ্যের ভিডিও প্রকাশ্যে

মারাত্মক দৃশ্য!

Up Law and Order: বৃহস্পতিবারই একটি ভিডিও ট্যুইট করেন প্রিয়াঙ্কা গান্ধি। সেখানে দেখা যাচ্ছে, প্রকাশ্য দিবালোকে রাস্তার উপর গুলি চালাচ্ছেন বেশ কয়েকজন। সামনে দাঁড়ানো পুলিশ তখন নিজেদের বাঁচাতে আড়ালে ঢুকে পড়ছেন।

  • Share this:

    #উত্তরপ্রদেশ: দায়িত্ব নেওয়ার পর থেকেই সুর চড়াচ্ছিলেন তিনি। ভোট যত এগিয়ে আসছে, ততই সেই সুর সপ্তমে নিয়ে যাচ্ছেন প্রিয়াঙ্কা গান্ধি ভাদরা। তাঁর সরাসরি নিশানায় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বৃহস্পতিবারই একটি ভিডিও ট্যুইট করেন প্রিয়াঙ্কা। সেখানে দেখা যাচ্ছে, প্রকাশ্য দিবালোকে রাস্তার উপর গুলি চালাচ্ছেন বেশ কয়েকজন। সামনে দাঁড়ানো পুলিশ তখন নিজেদের বাঁচাতে আড়ালে ঢুকে পড়ছেন। আর গুলিতে আহত হয়ে এক ব্যক্তি পড়ে রয়েছেন রাস্তায়।

    ভিডিওটি দিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, 'প্রধানমন্ত্রী সাহেব ও মুখ্যমন্ত্রী সাহেব-দুজনকে অভিনন্দন জানান। উত্তরপ্রদেশে তাঁদের কার্যকর্তারা কত জায়গায় বোমাবাজি, গুলিবাজি ও পাথরবাজি করছেন, কত মানুষকে লুঠ করছেন, কত সাংবাদিককে মেরেছেন, কত মহিলার সম্মানহানি করেছেন। আইন ব্যবস্থার চোখে কাপড় বেঁধে গণতন্ত্রের চরিত্র হরণ করা হচ্ছে।'

    প্রসঙ্গত, এর আগেও প্রিয়াঙ্কার নিশানায় ছিলেন যোগী। বলেছিলেন, 'যোগী সম্ভবত প্রথম মুখ্যমন্ত্রী, যিনি নিজের জনতার উপর বদলা নিতে চান। আর তাঁর পুলিশ সেই বদলা নেওয়ার কাজ করছে।' যে গেরুয়া বসন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী পরেন, সেটা যে আসলে ত্যাগের প্রতীক, হিংসার নয়, সে কথাও তাঁকে স্মরণও করিয়ে দেন কংগ্রেস নেত্রী।

    এর আগেও রাজ্যের আইন শৃঙ্খলার অবনতির বিষয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে চিঠি লিখেছিলেন প্রিয়াঙ্কা গান্ধি। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির বিষয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে চিঠি লিখেছিলেন। তাতে তিনি উল্লেখ করেছিলেন, 'আমি আগেও রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরে চিঠি দিয়েছি। আর এখন প্রকাশ্যে অপরাধ, জনমনে আতঙ্কের সৃষ্টি করেছে।' তিনি আরও লেখেন, 'মানুষের মতে অপহরণ এ রাজ্যে একটি শিল্পে পরিণত হয়েছে এবং হত্যাকাণ্ড প্রতিদিনের বিষয় হয়ে দাঁড়িয়েছে, ধর্ষণও তাই।' এবার ভিডিও প্রকাশ করে মোদি-যোগীকে একযোগে আক্রমণ শানালেন তিনি।

    Published by:Suman Biswas
    First published: