Ram Nath Kovind: হৃদযন্ত্রের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন! সার্জারির পরে এখন কেমন আছেন রাষ্ট্রপতি

Ram Nath Kovind: হৃদযন্ত্রের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন! সার্জারির পরে এখন কেমন আছেন রাষ্ট্রপতি

সার্জারির পরে কেমন আছেন রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি ভবন থেকে টুইট করে বলা হয়, এইমস এক একটি স্পেশাল রুমে রাষ্ট্রপতি কোবিন্দকে স্থানান্তরিত করা হয়েছে। তাঁর শারীরিক অবস্থার ক্রমশ উন্নতি হচ্ছে।

  • Share this:

    #নয়াদিল্লি: অসুস্থ ছিলেন রাষ্ট্রপতি রামনাথ (Ram Nath Kovind)বুকে ব্যথা ও অস্বস্তি নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। শনিবার তাঁকে নয়াদিল্লির এইমস (AIIMS)-এর আইসিইউ থেকে একটি স্পেশাল রুমে স্থানান্তরিত করা হয়। এই সপ্তাহের প্রথম দিকে কার্ডিয়াক বাইপাস সার্জারি হয় তাঁর। তার পর থেকে রাষ্ট্রপতির শারীরিক অবস্থার ক্রমশ উন্নতি হচ্ছে। জানিয়েছে রাষ্ট্রপতি ভবন থেকে।

    রাষ্ট্রপতি ভবন থেকে টুইট করে বলা হয়, এইমস এক একটি স্পেশাল রুমে রাষ্ট্রপতি কোবিন্দকে স্থানান্তরিত করা হয়েছে। তাঁর শারীরিক অবস্থার ক্রমশ উন্নতি হচ্ছে। চিকিৎসকরা অনবরত তাঁকে পর্যবেক্ষণ করছেন এবং সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

    মঙ্গলবার এইমস-এ তাঁর কার্ডিয়াক বাইপাস সার্জারি সফল হয়। গত শুক্রবার বুকে অস্বস্তি হওয়ায় দিল্লির আর্মি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সেখানে চিকিৎসার পরে তাঁকে অস্ত্রোপচারের জন্য এইমস-এ স্থানান্তরিত করা হয়। মঙ্গলবার অস্ত্রোপচারের পরে বৃহস্পতিবার রাষ্ট্রপতি জানান যে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে।

    রাষ্ট্রপতি টুইট করে জানান যে তিনি সারা দেশের মানুষের ও অন্যান্য নেতা মন্ত্রীদের থেকে দ্রুত সেরে ওঠার শুভেচ্ছা পেয়ে আপ্লুত। তিনি লেখেন, বাইপাস সার্জারির পরে আমি দ্রুত সেরে উঠছি। চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদেরকে আমি ধন্যবাদ জানাই। ভারত ও বিদেশ থেকে মানুষের ও নেতাদের শুভেচ্ছা বার্তা পেয়ে আমি আপ্লুত। আমি কতটা আপ্লুত তা ভাষায় প্রকাশ করতে পারছি না।

    রামনাথ কোবিন্দকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং দ্রুত আরোগ্য কামনার বার্তা দিয়েছিলেন। এছাড়া দলাই লামাও তাঁকে শুভেচ্ছা জানান।

    Published by:Swaralipi Dasgupta
    First published:
    0

    লেটেস্ট খবর