President Kovind : রাষ্ট্রপতির বাইপাস সার্জারি সফল, ট্যুইটে AIIMS-এর চিকিৎসকদের শুভেচ্ছা রাজনাথের

President Kovind : রাষ্ট্রপতির বাইপাস সার্জারি সফল, ট্যুইটে AIIMS-এর চিকিৎসকদের শুভেচ্ছা রাজনাথের

বাইপাস সার্জারি সফল Photo-File Photo

গত শুক্রবার সেনার আরআর হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার সময় ৭৫ বছরের রাষ্ট্রপতি তাঁর বুকে অস্বস্তির কথা চিকিৎসকদের জানান। ২৭ মার্চে তাঁকে দ্রুত এইমসে ভর্তি করা হয়।তারপর তাঁর শারীরিক পরীক্ষা নিরীক্ষার পর চিকিৎসকরা বাইপাস সার্জারি করতে পরামর্শ দেন।

  • Share this:

    #নয়াদিল্লি : বুকে যন্ত্রণার সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। সেই সমস্যার সমাধান করলেন এইমসের চিকিৎসকেরা। মঙ্গলবার রাষ্ট্রপতি ভবন সূত্রে তাঁর বাইপাস অস্ত্রোপচার সফল হওয়ার খবর জানানো হয়ে। পরে ট্যুইট করে এইমসের চিকিৎসকদের শুভেচ্ছা জানান কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। দ্রুত আরোগ্যের কামনা করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

    রাজনাথ নিজের টুইটে বলেন, "দিল্লির এইমসে ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের বাইপাস অস্ত্রোপচার সফল হয়েছে।"‌ তিনি অস্ত্রোপচারে সামিল চিকিৎসকদের উদ্দেশ্যে বলেন, "রাষ্ট্রপতির সফল অস্ত্রোপচারের জন্য চিকিৎসকদের দলকে অভিনন্দন জানাচ্ছি। আমি রাষ্ট্রপতিজির স্বাস্থ্য সম্পর্কিত বিষয়ে খোঁজখবর নেওয়ার জন্য এইমসের ডিরেক্টরের সঙ্গেও কথা বলেছি। আমি তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি।"

    প্রসঙ্গত গত শুক্রবার সেনার আরআর হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার সময় ৭৫ বছরের রাষ্ট্রপতি তাঁর বুকে অস্বস্তির কথা চিকিৎসকদের জানান। ২৭ মার্চে তাঁকে দ্রুত এইমসে ভর্তি করা হয়।তারপর তাঁর শারীরিক পরীক্ষা নিরীক্ষার পর চিকিৎসকরা বাইপাস সার্জারি করতে পরামর্শ দেন। মঙ্গলবারই এইমসে তাঁর বাইপাস সার্জারি করেন চিকিৎসকেরা। এদিন রাষ্ট্রপতির দফতর থেকে প্রকাশিত বিবৃতিতে তাঁর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে বলেই জানানো হয়েছে। রাষ্ট্রপতির দ্রুত আরোগ্য কামনা করে ট্যুইট বার্তা দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

    Published by:Sanjukta Sarkar
    First published: