• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • PRASHANT KISHOR IT IS FUTILE TO FORM THIRD OR FOURTH FRONT AGAINST NARENDRA MODI SAID PK SANJ

Prashant Kishor : 'তৃতীয় বা চতুর্থ ফ্রন্ট গঠন ব্যর্থ প্রচেষ্টা', কাল বৈঠকে থাকছেন না প্রশান্ত কিশোর!

বিস্ফোরক প্রশান্তকিশোর Photo : File

"আগামীকাল রাষ্ট্র মঞ্চের সভার সঙ্গে আমার আজকের বৈঠকের কোনও সম্পর্ক নেই।" শুধু তাই নয়, পি কে (Prashant Kishor) সোমবার এও বলেন, "নরেন্দ্র মোদির (PM Narendra Modi) বিপরীতে সমস্ত তৃতীয় বা চতুর্থ মোর্চা শুধুমাত্র ব্যর্থ প্রচেষ্টা ছাড়া আর কিছু নয়।"

  • Share this:

    #নয়াদিল্লি : মঙ্গলবারের শরদ পাওয়ার (Sharad Pawar) নেতৃত্বাধীন 'বিরোধী সভার' তিনি অংশ নন বলে এবার স্পষ্ট জানিয়ে দিলেন প্রশান্ত কিশোর (Prashant Kishor)। এদিন রাতে সিএনএন নিউজ 18 কে তিনি বলেন, আগামীকাল রাষ্ট্র মঞ্চের সভার সঙ্গে আমার আজকের বৈঠকের কোনও সম্পর্ক নেই। শুধু তাই নয়, পি কে (Prashant Kishor ) সোমবার এও বলেন, নরেন্দ্র মোদির (PM Narendra Modi) বিপরীতে সমস্ত তৃতীয় বা চতুর্থ মোর্চা শুধুমাত্র ব্যর্থ প্রচেষ্টা ছাড়া আর কিছু নয়।

    এনসিপি (NCP) প্রধান শরদ পাওয়ারের (Sharad Pawar) সঙ্গে তাঁর বৈঠকের মাত্র কয়েক ঘন্টা পরেই এই বিস্ফোরক মন্তব্য করলেন, নির্বাচনী বিশ্লেষক প্রশান্ত কিশোর (Prashant Kishor)। সোমবার বিজেপির বিরুদ্ধে তৃতীয় ফ্রন্ট গঠনকে একটি ব্যর্থ অনুশীলন বলে অভিহিত করেছেন পিকে। তিনি এ জাতীয় কোনও প্রস্তাবের সঙ্গে তাঁর জড়িত থাকার বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেছেন। এদিন কিশোর স্পষ্ট করেন, যে মঙ্গলবার তিনি দিল্লিতে বিরোধী দলগুলির বৈঠকে অংশ নেবেন না।

    প্রশান্ত কিশোর বলেন, “আগামীকালের সাক্ষাতের সাথে আমার কোনও সম্পর্ক নেই। আজ আমার বৈঠকেরও আগামীকালের রাষ্ট্র মঞ্চের সভার সাথে কোনও সম্পর্ক নেই," দু'সপ্তাহের মধ্যে পওয়ারের সাথে তার দ্বিতীয় বৈঠকের পরে কিশোর বলেছিলেন, ‘মিশন ২০২৪ under এর অধীনে বিজেপির উপর যৌথ বিরোধী হামলার জল্পনা ছড়িয়েছে।

    প্রসঙ্গত, কয়েকদিনের ব্যবধানে ফের NCP নেতা শরদ পাওয়ারের সঙ্গে পিকের সাক্ষাৎ ঘিরে জল্পনা ক্রমশ জোরালো হয়েছিল রাজনৈতিক মহলে। 'মিশন ২০২৪' নিয়ে চর্চার আবহে পাওয়ারের সঙ্গে পিকের ফের বৈঠককে ঘিরে রাজনীতির ময়দান সরগরম হয়ে ওঠে সোমবার সকাল থেকেই। উল্লেখ্য, এর আগে, গত ১১ জুন মুম্বইয়ে শরদ পাওয়ারের মুম্বইয়ের বাসভবনে তাঁরা বৈঠক করেন। পিকে-পাওয়ারের দ্বিতীয় সাক্ষাৎ হয় সেদিন দিল্লিতে।

    এরপরেই এই নিয়ে গুঞ্জন শুরু হয়। মিশন বাংলার পর তা হলে কি এ বার মিশন ২০২৪? ভোট-কৌশলী প্রশান্ত কিশোরের সঙ্গে NCP নেতা শরদ পাওয়ারের দ্বিতীয় বৈঠক উস্কে দিয়েছিল এই জল্পনাই। মুম্বইয়ে শরদ পাওয়ারের বাড়িতে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন প্রশান্ত। প্রায় তিন ঘণ্টার লাঞ্চ-বৈঠকের পর সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি কেউই। কিন্তু যাবতীয় জল্পনায় শেষমেশ কার্যত জল ঢেলে দিলেন প্রশান্ত কিশোর।

    Published by:Sanjukta Sarkar
    First published: