corona virus btn
corona virus btn
Loading

প্রণব মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার উন্নতি, ট্যুইট করে জানালেন প্রণব-পুত্র

প্রণব মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার উন্নতি, ট্যুইট করে জানালেন প্রণব-পুত্র
প্রণব মুখোপাধ্যায়। ফাইল চিত্র

ঘটনার সূত্রপাত গত ৯ অগাস্ট। ওইদিন রাতে বাথরুমে পড়ে গিয়েছিলেন প্রাক্তন রাষ্ট্রপতি৷ পরদিন ডান হাত অবশ হতে থাকায় দ্রুত প্রণব মুখোপাধ্যায়কে হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷

  • Share this:

#নয়াদিল্লি: চিকিৎসায় সাড়া দিচ্ছেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। উন্নতি হচ্ছে তাঁর স্বাস্থ্য পরিস্থিতির। ট্যুইট করে এমনটাই জানালেন প্রণব পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়।

এদিন প্রণব-পুত্র অভিজিৎ ট্যুইটারে লেখেন, "আপনাদের শুভকামনায় এবং চিকিৎসকদের কঠিন পরিশ্রমে আমার বাবার অবস্থা এখন স্থিতিশীল। তাঁর শরীরের সমস্ত প্যারামিটারগুলি নিয়ন্ত্রণেই রয়েছে।ঠ

এর পরেই তিনি লেখেন, " বাবার শারীরিক অবস্থার উন্নতির লক্ষণ দেখা যাচ্ছে। আমি আপনাদের কাছে অনুরোধ করি, বাবার দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করুন।"

ঘটনার সূত্রপাত গত ৯ অগাস্ট। ওইদিন রাতে বাথরুমে পড়ে গিয়েছিলেন প্রাক্তন রাষ্ট্রপতি৷ পরদিন ডান হাত অবশ হতে থাকায় দ্রুত প্রণব মুখোপাধ্যায়কে হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷ সেখানে মস্তিষ্কে রক্ত জমাট বেঁধে যাওয়ায় চিকিত্‍সকরা অপারেশনের সিদ্ধান্ত নেন৷ অপারেশনের আগে করোনা পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসে৷ কিন্তু অপারেশন আবশ্যক ছিল।

হাসপাতালের তরফে জানানো হয়, অপারেশনের মাধ্যমে ওই জমাট বাঁধা রক্ত বের করে আনা সম্ভব হয়েছে। কিন্তু কোনও মতেই রক্তক্ষরণ না কমায় নতুন করে জটিলতা তৈরি হয়। সূত্রের খবর, রক্ত তঞ্চন বন্ধ করার ওষুধ খান প্রাক্তন রাষ্ট্রপতি। তার জেরেই ক্ষতস্থানের রক্তক্ষরণ বন্ধ করতে সমস্যা হচ্ছিল।

এর মধ্যেই হঠাৎ নানা জায়গায় তাঁর মৃত্যুর গুজব রটতে শুরু করলে, প্রতিবাদ জানান প্রণব-পুত্র। বলেন, দেশে ফেক নিউজ কারখানা চলছে।

তবে এদিন প্রণব মুখোপাধ্যায়ের অবস্থার উন্নতির খবরে অনেকটাই স্বস্তি প্রণব অনুরাগীদের মনে।

Published by: Arka Deb
First published: August 19, 2020, 9:58 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर