• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • করোনা আক্রান্ত প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, ট্যুইট করলেন খবর

করোনা আক্রান্ত প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, ট্যুইট করলেন খবর

হাসপাতালে ভর্তি হওয়ার কয়েকদিন আগেই নিজের গ্রামের কাঁঠাল খেতে চেয়েছিলেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়৷ একটি সর্বভারতীয় ইংরেজি সংবাদমাধ্যম টাইমস অফ ইন্ডিয়া-কে কাছে এমনই জানিয়েছেন প্রণব পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়৷

হাসপাতালে ভর্তি হওয়ার কয়েকদিন আগেই নিজের গ্রামের কাঁঠাল খেতে চেয়েছিলেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়৷ একটি সর্বভারতীয় ইংরেজি সংবাদমাধ্যম টাইমস অফ ইন্ডিয়া-কে কাছে এমনই জানিয়েছেন প্রণব পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়৷

তিনি ট্যুইটারে লিখেছেন,‌অন্য একটি কারণে আমি হাসপাতালে গিয়েছিলাম, কিন্তু সেখানে পরীক্ষা করে আজ দেখা যায়, আমি কোভিড পজিটিভ।

  • Share this:

    #‌নয়াদিল্লি:‌ করোনার থাবায় ফের আক্রান্ত রাজনৈতিক মহল। এবারে প্রাক্তন রাষ্ট্রপতি আক্রান্ত হলেন করোনায়। প্রণব মুখোপাধ্যায়। তিনি ট্যুইটারে লিখেছেন,‘‌অন্য একটি কারণে আমি হাসপাতালে গিয়েছিলাম, কিন্তু সেখানে পরীক্ষা করে আজ দেখা যায়, আমি কোভিড পজিটিভ। আমি অনুরোধ করব, যাঁরা আমার সংস্পর্শে এসেছেন শেষ এক সপ্তাহে তাঁরা যেন নিজেদের পরীক্ষা করান এবং সেল্ফ আইসোলেশনে থাকেন।’‌ স্বাভাবিকভাবে এই খবর প্রচারিত হওয়ার পর থেকেই অনেকে উদ্বেগ প্রকাশ করতে শুরু করেছেন। আদিতে কংগ্রেস রাজনীতির স্তম্ভ, কেন্দ্রীয় মন্ত্রী, দিল্লির রাজনীতির চাণক্য থেকে প্রণব মুখোপাধ্যায় একসময়ে রাষ্ট্রপতির আসনেও বসেন। প্রথম বাঙালি রাষ্ট্রপতি তিনি। একেবারে বাংলার ঘরের মানুষ প্রণব মুখোপাধ্যায়। তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবরে স্বাভাবিক কারণে উদ্বেগে রয়েছেন সকলেই।

    কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে শুরু করে কেন্দ্রীয় মন্ত্রিসভার সদস্য, বিভিন্ন রাজ্যের নেতা মন্ত্রী, হেভিওয়েট সেলিব্রিটি, অনেকের শরীরেই থাবা বসিয়েছে করোনা ভাইরাস। করোনার সংক্রমণ থেকে ক’‌দিন আগেই মুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন। তবু যেন থামতেই চাইছে না করোনা সংক্রমণের পরিমাণ। এবারে আক্রান্ত হলেন প্রণব মুখোপাধ্যায়। তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই উদ্বেগ প্রকাশ করেছেন কেন্দ্রীয় রেল মন্ত্রী পীযূষ গয়াল। তিনি লিখেছেন, প্রণব মুখোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করি। কংগ্রেসের পক্ষ থেকেও সোশ্যাল মিডিয়ায় আরোগ্য কামনা করা হয়েছে প্রণব মুখোপাধ্যায়ের। কংগ্রেস নেতা অভিষের মনু সিংভি লিখেছেন, প্রণব মুখোপাধ্যায়ের করোনা আক্রান্ত হওয়ার খবর যথেষ্ট উদ্বেগের। তিনি এই বয়সেও যথেষ্ট সক্রিয় ছিলেন, রোজ হাঁটতেন। আমি তাঁর দ্রুত আরোগ্য কামনা করি। কর্ণাটকের কংগ্রেস নেতা ডিকে শিবকুমার প্রণব মুখোপাধ্যায়ের আরোগ্য কামনা করে ট্যুইট করেছেন।

    Published by:Uddalak Bhattacharya
    First published: