দেশ

corona virus btn
corona virus btn
Loading

মালদহে শুভেন্দুর ছবি দিয়ে "দাদার অনুগামী"দের পোস্টার, ...জল্পনা, চাপান উতোর

মালদহে শুভেন্দুর ছবি দিয়ে

শুভেন্দু অধিকারী যেহেতু এখনও তৃণমূলেই আছেন তাই তাঁকে নিয়ে এখনই মন্তব্যে রাজি নয় তৃণমূলের হরিশ্চন্দ্রপুরের নেতারা।

  • Share this:

#মালদহ: গতকালই মালদহের তৃণমূল নেতৃত্বকে কলকাতায় ডেকে জরুরি বৈঠক করেছিল তৃণমূল শীর্ষ নেতৃত্ব। এর পরদিনই দাদার অনুগামী নাম দিয়ে শুভেন্দুর ছবিসহ পোস্টার পড়ল মালদহের হরিশ্চন্দ্রপুরে। রবিবার সকাল থেকে হরিশ্চন্দ্রপুরের শহীদ মোড়, বাসস্ট্যান্ড প্রভৃতি ব্যস্ততম এলাকায় একাধিক ফ্লেক্স ও পোস্টার নজরে পড়ে। প্রতিটি ফ্লেক্সেই রয়েছে শুভেন্দুর একাধিক পোস্টার।

একইসঙ্গে লেখা- 'দাদার মতই মত, দাদার পথেই পথ'। রাজ্যের অন্যান্য জেলায় "দাদার অনুগামী" পোস্টার পড়লেও হরিশ্চন্দ্রপুরে এই ধরনের পোস্টার এই প্রথম দেখা গেল। ২০১৫ সাল থেকে মালদহে তৃণমূলের পর্যবেক্ষক পদে ছিলেন শুভেন্দু অধিকারী।  উত্তরের এই জেলায় সর্বত্রই শুভেন্দুর অনুগামীরা রয়েছেন। এই অবস্থায় কারা পোস্টার ছড়ালেন তানিয়ে শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা ও চাপানউতোর। কারা দাদার অনুগামী নাম দিয়ে পোস্টার ছড়ালেন তা নিয়ে খোঁজখবর শুরু করেছে তৃণমূল নেতৃত্ব। যদিও তৃণমূল নেতাদের দাবি এর পেছনে রয়েছে বিজেপির চক্রান্ত।

শুভেন্দু অধিকারী যেহেতু এখনও তৃণমূলেই আছেন তাই তাঁকে নিয়ে এখনই মন্তব্যে রাজি নয় তৃণমূলের হরিশ্চন্দ্রপুরের নেতারা। এদিকে তৃণমূলের অভিযোগ উড়িয়ে দিয়েছে হরিশ্চন্দ্রপুরের বিজেপি নেতৃত্ব। তাঁদের পাল্টা অভিযোগ, তৃণমূল একটি প্রাইভেট লিমিটেড কোম্পানি। এখানে পিসি- ভাইপো ছাড়া সকলেই কর্মচারী। এজন্যই যাঁরা সম্মান পাচ্ছেন না তাঁরা দাদার অনুগামী হিসেবে পোস্টার দিচ্ছেন। এই পোস্টারের পেছনে বিজেপির যোগসাজশ নেই বলে দাবি নেতৃত্বের।

Published by: Dolon Chattopadhyay
First published: November 29, 2020, 3:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर