#IndiraNagarkaGunda ট্রেন্ডে এবার গা ভাসাল পুলিস, রাহুল দ্রাবিড়ের 'রাগ' সুপারহিট

#IndiraNagarkaGunda ট্রেন্ডে এবার গা ভাসাল পুলিস, রাহুল দ্রাবিড়ের 'রাগ' সুপারহিট

যে রাহুল দ্রাবিড় মাথা ঠান্ডা মানুষ হিসেবে পরিচিত, সেই তিনিই কিনা রাগের মাথায় তাণ্ডব করছেন!

যে রাহুল দ্রাবিড় মাথা ঠান্ডা মানুষ হিসেবে পরিচিত, সেই তিনিই কিনা রাগের মাথায় তাণ্ডব করছেন!

  • Share this:

    #চেন্নাই:

    জেন্টেলম্যানস গেম-এর পোস্টার বয় তিনি। আদ্যন্ত ভদ্রলোক। মাঠ হোক বা মাঠের বাইরে, তাঁকে কখনও রেগে যেতে দেখেননি হয়তো কেউই! ভারতীয় ক্রিকেটের জেন্টলম্যান নামেই জনপ্রিয় তিনি। রাহুল দ্রাবিড় রেগে গিয়েছেন, এমন ছবি দেখার ভাগ্য অনেকেরই হয়নি। যদিও বীরেন্দ্র শেবাগ দাবি করেছিলেন, তিনি নাকি একবার ধোনির উপর রেগে যেতে দেখেছিলেন দ্রাবিড়কে। আর প্রচণ্ড রাগে ধোনি কে ইংরেজিতে ধমক দিয়েছিলেন তিনি। তবে সেসব এক-আধ বার। সেই রাহুল দ্রাবিড় কিনা মাঝরাস্তায় এমন কাণ্ড বাঁধালেন! কখনও তিনি ব্যাট দিয়ে পাশের গাড়ির লুকিং গ্লাস ভাঙছেন। কখনও প্রচণ্ড রাগে স্টিয়ারিং ধরে মাথা ঝাঁকাচ্ছেন

    একটি বিজ্ঞাপনে রাহুল দ্রাবিড়কে যেভাবে দেখানো হয়েছে তাতে ক্রিকেট ভক্তরা তো অবাক। যে রাহুল দ্রাবিড় মাথা ঠান্ডা মানুষ হিসেবে পরিচিত, সেই তিনিই কিনা রাগের মাথায় তাণ্ডব করছেন! যাই হোক, সেই বিজ্ঞাপন আপাতত সুপারহিট। সোশ্যাল মিডিয়ায় দারুণ ট্রেন্ড করছে রাহুল দ্রাবিড়ের সেই রাগ। সেই বিজ্ঞাপনে রাহুল দ্রাবিড় নিজেকে ইন্দিরানগর কা গুণ্ডা বলে জানিয়েছিলেন। পুরো ব্যাপারটাই যে মজার ছলে তা আর বলে দিতে হয় না নিশ্চয়ই! তবে শেষ পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় চলা ইন্দিরা নাগর কা গুন্ডা ট্রেন্ড-এ এবার পুলিশের যোগদান অভিনব একটা ব্যাপার হয়ে দাঁড়াল। এখনও পর্যন্ত দেশের তিনটি শহরের পুলিশ জনসচেতনতায় রাহুল দ্রাবিড়ের ওই ছবি ব্যবহার করেছে। এই যেমন, গুজরাটের সুরাট শহরের ট্রাফিক পুলিশ সোশ্যাল মিডিয়ায় রাহুল দ্রাবিড়ের বিজ্ঞাপনের একটি ছবি পোস্ট করে লিখেছে, গুন্ডা গিরি শুধুমাত্র সিনেমার পর্দায় ভাল লাগে। রাস্তায় একেবারেই নয়। ইন্দিরা নগরের রাস্তা হোক বা সুরাটের, গুন্ডাগিরি মেনে নেওয়া হবে না।

    এমনিতেই রাহুল দ্রাবিড়ের সেই বিজ্ঞাপনের ছবি নিয়ে কয়েক হাজার মিম তৈরি হয়েছে এরই মধ্যে। তবে রাহুল দ্রাবিড়ের সেই রাগের ছবি ব্যবহার করে জনসচেতনতামূলক প্রচারে পুলিশের যোগদান অভিনব। নাগপুর শহরের পুলিশ আবার যেমন লিখেছে, ইন্দিরা নগরে থাকুন বা অন্য কোথাও, মাথা ঠান্ডা রাখুন। অকারণে হর্ন বাজানো থেকে বিরত থাকুন। পিছিয়ে নেই মুম্বাই পুলিশ। তারা রাহুল দ্রাবিড়ের একটি ছবি পোস্ট করে মাস্ক নিয়ে মানুষের মধ্যে প্রচার সেরেছে। সেখানে রাহুল দ্রাবিড়কে ওয়াল অফ সেফটি বলা হয়েছে। আপাতত রাহুল দ্রাবিড়ের রাগ সুপারহিট। ভদ্রলোক রাহুল যতটা জনপ্রিয় ছিলেন, রাগী দ্রাবিড় বিখ্যাত হয়ে উঠেছেন।

    Published by:Suman Majumder
    First published:
    0

    লেটেস্ট খবর