Home /News /national /
Kashmir: জঙ্গিদের গুলি বিঁধছে বাবার শরীরে, তবু আঁকড়ে রইল সাত বছরের মেয়ে, কাশ্মীরে ভয়ানক ঘটনা

Kashmir: জঙ্গিদের গুলি বিঁধছে বাবার শরীরে, তবু আঁকড়ে রইল সাত বছরের মেয়ে, কাশ্মীরে ভয়ানক ঘটনা

Image: News18

Image: News18

Kashmir: ঘটনার পর কাদরিকে দ্রুত সৌরার শের-ই-কাশ্মীর ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সে নিয়ে যাওয়া হয়, যেখানে তিনি মারা যান।

  • Share this:

    #শ্রীনগর: মঙ্গলবার শ্রীনগরে জঙ্গিদের গুলিতে নিহত হলেন এক পুলিশকর্মী। তাঁর সাত বছরের মেয়েকেও ছাড়েনি হামলাকারী জঙ্গিরা। কনস্টেবল সাইফুল্লাহ কাদরি নামে প্রয়াত ও পুলিশকর্মী আনচার এলাকার সৌরার বাসিন্দা। তাকে নিজের বাড়িতে গুলি করা হয়েছে বলে সূত্র জানায়। সন্ত্রাসবাদীরা যখন তাঁকে লক্ষ্য করে গুলি চালায় তখন মেয়েটি তার বাবাকে আঁকড়ে ধরে ছিল, তার ডান হাতে গুলি লেগেছে। মেয়ে এখন স্থিতিশীল বলে মনে করা হচ্ছে।

    ঘটনার পর কাদরিকে দ্রুত সৌরার শের-ই-কাশ্মীর ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সে নিয়ে যাওয়া হয়, যেখানে তিনি মারা যান। পুলিশের ইন্সপেক্টর-জেনারেল (কাশ্মীর রেঞ্জ) বিজয় কুমার হত্যার জন্য শোক প্রকাশ করেছেন এবং বলেছেন যে অপরাধীদের ধরতে পুলিশ দলগুলিকে পার্শ্ববর্তী এলাকায় পাঠানো হয়েছে। "আমরা শীঘ্রই অপরাধীদের ধরব," তিনি বলেছেন।

    আরও পড়ুন: ক্ষমতার ৮ বছর! ২০১৪ থেকে সুশাসনের লক্ষ্যে কোন কোন প্রকল্প শুরু করল মোদি সরকার?

    চলতি মাসে পুলিশের ওপর হামলার তৃতীয় ঘটনা এটি। ৭ মে, জঙ্গিরা আনচার এলাকার কাছে আইওয়া ব্রিজে একজন পুলিশ কর্মীকে গুলি করে হত্যা করে, এবং ১৩ মে পুলওয়ামা জেলায় অন্য একজন পুলিশকর্মীকে গুলি করে হত্যা করা হয়।

    আরও পড়ুন: 'কোনও চিন্তা নেই, দল সঙ্গে আছে', মেখলিগঞ্জে ফিরে মুখ খুললেন পরেশ

    এ দিকে, দ্য রেজিস্ট্যান্স ফ্রন্ট (টিআরএফ) হামলার দায় স্বীকার করেছে। জম্মু ও কাশ্মীর পুলিশ বলেছে যে তারা নিষিদ্ধ লস্কর-ই-তৈয়বা (এলইটি) সংগঠনের পাঁচ অতি শক্তিশালী সন্ত্রাসবাদীকে গ্রেফতার করেছে। সেই ঘোষণার এক দিন পরে ফের হামলার ঘটনা ঘটায় আতঙ্ক বেড়েছে। সম্প্রতি গ্রেফতার হওয়াদের মধ্যে তিনজন গত মাসে বারামুল্লা জেলার একজন সরপঞ্চকে হত্যার সাথে জড়িত বলে অভিযোগ রয়েছে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Kashmir

    পরবর্তী খবর