Home /News /national /
Narendra Modi: আগামী ১৮ জুন ১০০ তম জন্মদিন প্রধানমন্ত্রীর মায়ের, সে দিন দেখা হবে ছেলের সঙ্গে

Narendra Modi: আগামী ১৮ জুন ১০০ তম জন্মদিন প্রধানমন্ত্রীর মায়ের, সে দিন দেখা হবে ছেলের সঙ্গে

Narendra Modi: ১৯২৩ সালে ১৮ জুন জন্ম হিরাবেনের। ২০২২ সালের ১৮ জুন তিনি শতবর্ষ পূর্ণ করবেন, জানিয়েছেন পঙ্কজ মোদি, প্রধানমন্ত্রীর ভাই।

  • Share this:

    #নয়াদিল্লি: আগামী ১৮ জুন ১০০-তম জন্মদিন পালন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মা হিরাবেন মোদি। সেই শুভ মুহূর্তে সম্ভবত গুজরাতেই থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বুধবার মোদির পরিবারের পক্ষ থেকে এই কথা জানানো হয়েছে। ওই দিন মায়ের সঙ্গে দেখা হওয়ার কথা রয়েছে মোদির. সূত্রের খবর তেমনই। মোদির বাড়ির শহরে আয়োজন করা হবে বিশেষ ধর্মীয় অনুষ্ঠানেরও। প্রধানমন্ত্রী জননীর দীর্ঘায়ু কামনায় পুজো দেওয়া হবে সেদিন।

    ১৯২৩ সালে ১৮ জুন জন্ম হিরাবেনের। ২০২২ সালের ১৮ জুন তিনি শতবর্ষ পূর্ণ করবেন, জানিয়েছেন পঙ্কজ মোদি, প্রধানমন্ত্রীর ভাই। মোদি ওই সময়ে প্রভাগড় মন্দিরে পুজো দিতে আসবেন গুজরাতে, ফলে ওই দিন মায়ের সঙ্গে তাঁর সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা রয়েছে। সেদিন বদোদরায় একটি মিছিলেও অংশ নেবেন তিনি। গান্ধিনগরে পঙ্কজ মোদির সঙ্গে থাকেন হিরাবেন, সেখানেই দেখা হতে পারে দুজনের।

    আরও পড়ুন: একসঙ্গে চাকরি গেল ২৬৯ জন শিক্ষকের, প্রাথমিক টেট দুর্নীতিতেও সিবিআই নির্দেশ হাইকোর্টের

    ওই দিন আহমেদাবাদের জগন্নাথ মন্দিরে একটি ভাণ্ডারো বা গণআহারের অনুষ্ঠান আয়োজন করেছে মোদির পরিবার। পাশাপাশি হটকেশ্বর মহাদেব মন্দিরে সেদিন মোদি জননীর দীর্ঘায়ু কামনায় সারাদিন ধরে চলবে পুজো ও যজ্ঞ। সেখানে ভজন সঙ্গীতের অনুষ্ঠান হবে, শিব আরাধনাও হবে। গত মার্চ মাসে শেষ বার মায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মোদি।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Narendra Modi

    পরবর্তী খবর