Home /News /national /
PM Accepts Portrait Of His Mother: ভিড়ের মধ্যে মায়ের মুখ! গাড়ি থামিয়ে কিশোরীর আঁকা মায়ের ছবি উপহার নিলেন নরেন্দ্র মোদি

PM Accepts Portrait Of His Mother: ভিড়ের মধ্যে মায়ের মুখ! গাড়ি থামিয়ে কিশোরীর আঁকা মায়ের ছবি উপহার নিলেন নরেন্দ্র মোদি

PM Modi in Shimla

PM Modi in Shimla

PM Narendra Modi Mother Hiraben Modi: দূর থেকে মায়ের প্রতিকৃতিটি দেখতে পেয়ে প্রধানমন্ত্রী মোদি তাঁর গাড়ি থামান। গাড়ি থেকে নেমে ওই কিশোরীর কাছে এগিয়ে যান।

  • Share this:

    #সিমলা: মঙ্গলবার সিমলায় গরিব কল্যাণ সম্মেলনে যোগ দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সিমলায় একটি একটি রোডশো চলাকালীন হঠাৎ নিজের যাত্রা থামিয়ে দেন প্রধানমন্ত্রী। ভিড়ের মধ্যে নরেন্দ্র মোদির মায়ের ছবি এঁকে সেই ছবি খোদ প্রধানমন্ত্রীর হাতে তুলে দেওয়ার জন্য অপেক্ষা করছিল এক কিশোরী। সেই কিশোরীর হাত থেকে নিজের মায়ের আঁকা ছবিটি উপহার নিতে থমকে দাঁড়ান নরেন্দ্র মোদি।

    আরও পড়ুন- দুর্নীতি বরদাস্ত করে না বিজেপি, ৮ বছরে তাই ব্যাপক পরিবর্তন ভারতে: নরেন্দ্র মোদি

    সিমলার রিজ ময়দানের দিকে যাওয়ার রাস্তায় প্রধানমন্ত্রী মোদিকে এক ঝলক দেখার জন্য অপেক্ষারত ছিলেন শয়ে শয়ে মানুষ। এই ভিড়ের মধ্যেই ছিল অনু। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মা হীরাবেন মোদির একটি হাতে আঁকা প্রতিকৃতি ধরে দাঁড়িয়েছিল অনু।

    দূর থেকে মায়ের প্রতিকৃতিটি দেখতে পেয়ে প্রধানমন্ত্রী মোদি তাঁর গাড়ি থামান। গাড়ি থেকে নেমে ওই কিশোরীর কাছে এগিয়ে যান। নরেন্দ্র মোদি প্রশ্ন করেন, “তোমার নাম কী? কোথায় থাকো?” নিজের মায়ের ছবি হাতে নিয়ে এই ছবি আঁকতে কত দিন সময় লেগেছে তাও জিজ্ঞাসা করেন প্রধানমন্ত্রী মোদি।

    ওই কিশোরী প্রধানমন্ত্রীকে জানায়, সিমলাতেই বাড়ি তাঁর। নরেন্দ্র মোদি আসবেন জেনে একদিনের মধ্যেই তাঁর মা হীরাবেনের প্রতিকৃতিটি শেষ করেছে সে। এখানেই শেষ নয়। ওই কিশোরী আরও জানায়, এর আগে প্রধানমন্ত্রীরও একটি প্রতিকৃতি এঁকেছে সে। জেলা প্রশাসকের কার্যালয়ের মাধ্যমে ওই প্রতিকৃতি পাঠানো হয়েছে নরেন্দ্র মোদির অফিসে।

    আরও পড়ুন- "বিদেশে গিয়ে ভারতের ভাবমূর্তি নষ্ট করছেন রাহুল গান্ধি": আক্রমণ যোগী আদিত্যনাথের

    গরিব কল্যাণ সম্মেলনে অংশ নিতে মঙ্গলবার সিমলায় পৌঁছন প্রধানমন্ত্রী মোদি। প্রধানমন্ত্রী কিষাণ সম্মান নিধি (PM-KISAN) প্রকল্পের অধীনে ১০ কোটিরও বেশি সুবিধাভোগীকে ২১,০০০ কোটি টাকা ব্যাঙ্ক ট্রান্সফার করেন প্রধানমন্ত্রী। গরিব কল্যাণ সম্মেলন চলাকালীন, প্রধানমন্ত্রী মোদি সরকারের বিভিন্ন কল্যাণমূলক প্রকল্পের বিষয়ে সারা দেশের জনপ্রতিনিধিদের মতামত চান।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: PM Narendra Modi

    পরবর্তী খবর