corona virus btn
corona virus btn
Loading

গুজরাত- হিমাচলে জিত নিশ্চিত ! মোদি দেখালেন ভিকট্রি সাইন

গুজরাত- হিমাচলে জিত নিশ্চিত ! মোদি দেখালেন ভিকট্রি সাইন
News18

১০০ ছুঁয়ে গুজরাত দখল বিজেপির ৷ আর হিমাচলে ইতিমধ্যেই গেরুয়া ঝড় ৷

  • Share this:

#আমেদাবাদ: ১০০ ছুঁয়ে গুজরাত দখল বিজেপির ৷ আর হিমাচলে ইতিমধ্যেই গেরুয়া ঝড় ৷ সোমবার সকাল থেকেই গুজরাত ও হিমাচল প্রদেশের বিধানসভা নির্বাচনের ফলাফল দেখে রীতিমতো খোশমেজাজেই মোদি ও বিজেপির সমর্থকরা ৷ আর তাই তো নিশ্চিন্ত মনে পুরোপুরি ফলাফল ঘোষণার আগেই প্রধানমন্ত্রী দেখিয়ে দিলেন বিজয় চিহ্ন !

গুজরাট ভোটে একাধিক ইস্যুতে রাজনৈতিক তরজা চরমে উঠেছে। বিকাশেই ফের একবার ভরসা নাকি শাসকের ব্যর্থতাকেই শাস্তি দিলেন গুজরাতবাসী। অপেক্ষা ১৮ ডিসেম্বরের। গুজরাতের ভোটযুদ্ধে পটেল, পতিদার, আদিবাসী ও কংগ্রেস জোটের মোকাবিলা করাই চ্যালেঞ্জ বিজেপির।

আসন কমলেও গুজরাতের তখত নরেন্দ্র মোদির হাতেই থাকছে। গুজরাতে দ্বিতীয় পর্যায়ের ভোটের পর মোদির পক্ষেই ইঙ্গিত দিয়েছিল সবকটি ভোট পরবর্তী সমীক্ষা। তবে মোদি ঝড়ের ইঙ্গিত মিলল না। বরং সবকটি সমীক্ষার ফল মিলিয়ে দেখলে বিজেপির শক্তি কমারই সম্ভাবনা। হিমাচলে অবশ্য গেরুয়া ঝড়েরই ইঙ্গিত।

গুজরাতে সম্মানের লড়াইয়েও জয় আসছে। ভোটপর্ব শেষে পর নরেন্দ্র মোদিকে কিছুটা স্বস্তি দিয়ে জানান ভোট পরবর্তী সমীক্ষা। দেশের সবকটি প্রথম সারির সমীক্ষাই জানাল, গুজরাত ফের সরকার গড়ছে বিজেপি। কংগ্রেস কিছুটা লড়াই দিলেও লক্ষ্যপূরণ হচ্ছে না রাহুল গান্ধির। ১৩৫ থেকে ১১০ টি আসন নিয়ে গুজরাতে সরকার গড়তে চলেছে বিজেপি।

গুজরাত ও হিমাচল। এই রাজ্য দখলে এলে আবারও প্রতিষ্ঠিত হবে ব্র্যান্ড মোদি। বিজেপির পোস্টারবয় নতুন আত্মবিশ্বাস নিয়ে ঝাঁপাতে পারবেন ২০১৯ এ।

First published: December 18, 2017, 1:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर