• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • BJP Donation Drive: বিজেপি-র মাইক্রো ডোনেশন ড্রাইভ; প্রধানমন্ত্রী Narendra Modi নিজে দান করলেন ‘এই’ টাকা

BJP Donation Drive: বিজেপি-র মাইক্রো ডোনেশন ড্রাইভ; প্রধানমন্ত্রী Narendra Modi নিজে দান করলেন ‘এই’ টাকা

self reliance bjp donation drive aatmanirbhar and PM Naredra Modi donates thousand rupees

self reliance bjp donation drive aatmanirbhar and PM Naredra Modi donates thousand rupees

BJP Donation Drive: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মাইক্রো ডোনেশন ড্রাইভে ১০০০ টাকা দানের মাধ্যমে সূচনা করেছেন এই স্বনির্ভর উদ্যোগের।

  • Share this:

#নয়াদিল্লি: ভারতীয় জনতা পার্টি (BJP) লঞ্চ করেছে মাইক্রো ডোনেশন ড্রাইভ (Micro Donation Drive)। ভারতীয় জনতা পার্টির অভিজ্ঞ নেতা এবং ভারতের পূর্বের প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ির (Atal Bihari Vajpayee) জন্মবার্ষিকী উপলক্ষে লঞ্চ করা হয়েছে এই মাইক্রো ডোনেশন ড্রাইভ। শনিবার অর্থাৎ ২৫ ডিসেম্বর ভারতীয় জনতা পার্টির জাতীয় প্রেসিডেন্ট জেপি নাড্ডা (JP Nadda) লঞ্চ করেছেন এই মাইক্রো ডোনেশন ড্রাইভ। ভারতকে এগিয়ে নিয়ে যেতে লঞ্চ করা হয়েছে এই স্বনির্ভর উদ্যোগ। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) এই মাইক্রো ডোনেশন ড্রাইভে ১০০০ টাকা দান করে সূচনা করেছেন এই ডোনেশন ড্রাইভের।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) মাইক্রো ডোনেশন ড্রাইভে (Micro Donation Drive) ১০০০ টাকা দানের মাধ্যমে সূচনা করেছেন এই স্বনির্ভর উদ্যোগের। নরেন্দ্র মোদি (Narendra Modi) ট্যুইট করে এটি সকলের সঙ্গে শেয়ার করেছেন। তিনি জানিয়েছেন যে, "ভারতীয় জনতা পার্টির পার্টি ফান্ডে আমি ১০০০ টাকা দান করলাম। সবসময় আমাদের প্রধান লক্ষ্য হল ভারতের বিকাশ। ভারতীয় জনতা পার্টির সকল সদস্যের সাহায্যে মাইক্রো ডোনেশন পদ্ধতির মাধ্যমে এগিয়ে যাবে এই মাইক্রো ডোনেশন ড্রাইভ। এর মাধ্যমে শক্তিশালী হবে ভারতীয় জনতা পার্টি, যা শক্তিশালী ভারত গড়তে সাহায্য করবে।"

এছাড়াও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জানিয়েছেন যে, এই মাইক্রো ডোনেশন ড্রাইভ লঞ্চ করা হয়েছে ২৫ ডিসেম্বর অটল জয়ন্তীর দিনে। যা চলবে ১১ ফেব্রুয়ারি দীন দয়াল জির (Deen Dayal Ji) মৃত্যুবার্ষিকীর পুণ্য তিথি পর্যন্ত। সকলের সাহায্য ভারতীয় জনতা পার্টির লক্ষাধিক সদস্যকে উজ্জীবিত করবে আত্মনির্ভর ভারত গড়ার।

আরও পড়ুন - India vs South Africa: ছক্কা হাঁকিয়ে মাঠেই শ্রীসান্থের নাচ, হঠাৎই ভাইরাল ভিডিও

ভারতীয় জনতা পার্টির জাতীয় প্রেসিডেন্ট জেপি নাড্ডা এই মাইক্রো ডোনেশন ড্রাইভ লঞ্চ করে নিজেও দান করেছেন ১০০০ টাকা। এই মাইক্রো ডোনেশন ড্রাইভে ভারতীয় জনতা পার্টির বিভিন্ন সদস্য দান করার সঙ্গে সঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah), অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রী পেমা খান্ডুও (Pema Khandu) দান করেছেন। ভারতীয় জনতা পার্টির জাতীয় প্রেসিডেন্ট জেপি নাড্ডা একটি খোলা চিঠির মাধ্যমে ভারতীয় জনতা পার্টির সকল সদস্যের কাছে অনুরোধ করেছেন নিজেদের সামর্থ্য অনুযায়ী এই মাইক্রো ডোনেশন ড্রাইভে দান করার জন্য।

আরও পড়ুন - Hot Viral Photo: বুকের কাছে শুধুই হুক কী আর যৌবন ধরে রাখতে পারে! নিয়া শর্মা-র ছবিতে আগুন, দেখুন ফটো

ভারতীয় জনতা পার্টির জাতীয় প্রেসিডেন্ট জেপি নাড্ডা জানিয়েছেন যে, ভারতীয় জনতা পার্টির সদস্যরা নিজেদের সামর্থ্য অনুযায়ী এই মাইক্রো ডোনেশন ড্রাইভে ৫ টাকা থেকে শুরু করে ১,০০০ টাকা পর্যন্ত দান করতে পারবে। এই মাইক্রো ডোনেশন ড্রাইভ মডিউল নমো অ্যাপের (NaMo App) মধ্যে নমো এক্সক্লুসিভ (NaMo Exclusive) সেকশনে রয়েছে। সকল সদস্য সেখান থেকেও ভারতীয় জনতা পার্টির মাইক্রো ডোনেশন ড্রাইভে দান করতে পারবে।

Published by:Debalina Datta
First published: