দেশ

corona virus btn
corona virus btn
Loading

কী কাণ্ড ! বিক্রি হচ্ছে প্রধানমন্ত্রীর বারাণসীর কার্যালয়, বিজ্ঞাপন OLX-এ

কী কাণ্ড ! বিক্রি হচ্ছে প্রধানমন্ত্রীর বারাণসীর কার্যালয়, বিজ্ঞাপন OLX-এ
Photo Source: Twitter

তদন্তে নেমে ঘটনার সঙ্গে জড়িত চারজনকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

  • Share this:

#বারাণসী: OLX-এর বিজ্ঞাপনটি দেখলে চমকে উঠতে হয়। কারণ ৭.৫ কোটি টাকায় বিক্রি হতে চলেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বারাণসীর কার্যালয়। হ্যাঁ, অবাক লাগলেও সত্যি- সম্প্রতি এমনই এক অনলাইন বিজ্ঞাপনে ঘুম উড়েছে বারাণসীর প্রশাসনিক মহলের। তদন্তে নেমে ঘটনার সঙ্গে জড়িত চারজনকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনার তদন্তে যে তথ্য উঠে এসেছে, সেই অনুযায়ী কয়েকজন দুষ্কৃতী মিলেই এই কাজ করেছে। তারা দীর্ঘ দিন ধরেই এই কাজের পরিকল্পনা করছিল। এই ফাঁকে একজন সুযোগ বুঝে প্রধানমন্ত্রীর বারাণসীর গুরধাম কলোনির কার্যালয়ের ছবি তুলে নেন। তার পর সেই ছবি দিয়েই বিজ্ঞাপন তৈরি করা হয়। পরে বিজ্ঞাপনটি OLX-এ পোস্ট করে দেওয়া হয়। অনলাইন এই প্ল্যাটফর্মে বাড়িটির বিক্রির দাম দেওয়া হয়েছে ৭.৫ কোটি। এ ক্ষেত্রে লক্ষ্মীকান্ত ওঝা নামে এক ব্যক্তির ID থেকেই OLX-এ শেয়ার করা হয়েছে বিজ্ঞাপনটি।

এই বিষয়ে বারাণসীর SSP অমিত কুমার পাঠক জানিয়েছেন, খবর পাওয়া মাত্রই তড়িঘড়ি সরিয়ে দেওয়া হয়েছে ওই বিজ্ঞাপন। এর পর দ্রুত তদন্ত শুরু হয়ে যায়। এ পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত মোট চারজনকে গ্রেফতার করা হয়েছে। এই চারজনের মধ্যেই একজন বিজ্ঞাপন দেওয়ার জন্য বাড়িটির ছবি তুলেছিল। তবে ঘটনার তদন্ত জারি রয়েছে। এই চারজনকে দফায় দফায় জেরা করা চলছে। স্থানীয় মানুষজনকে জিজ্ঞাসাবাদ জারি। পুলিশের অনুমান, এই কাজের আরও কয়েকজন জড়িত থাকতে পারে। পুলিশের বার্তা, দোষীদের বিরুদ্ধে কঠোর থেকে কঠোরতম শাস্তির ব্যবস্থা করা হবে।

https://twitter.com/varanasipolice/status/1339786993530667008

পুলিশের তরফে আরও জানানো হয়েছে, OLX-এর হাউজ অ্যান্ড ভিলা ক্যাটাগরিতে দেখা গিয়েছিল বিজ্ঞাপনটি। তার নম্বর ID ছিল ১৬১২৩৪৬৪৯২। ঘরের ছবি দিয়ে, তার নিচে লেখা ছিল- চারটি বেডরুম ও বাথরুমের ব্যবস্থা রয়েছে। বাড়িটি ফুল ফার্নিশ। এবং বিক্রির জন্য তৈরি। এ ছাড়াও আরও কিছু তথ্য দেওয়া ছিল। বাড়িটির বিজ্ঞাপনে লেখা ছিল, ৬,৫০০ স্কোয়্যার ফিট এলাকার মধ্যে নির্মিত হয়েছে এই দুই তলা বাড়ি। বাড়ির মুখ উত্তর-পূর্ব দিকে। গাড়ি পার্কিংয়ের ব্যবস্থাও রয়েছে। বিজ্ঞাপনে বিক্রিতে দেওয়া সম্পত্তির নাম দেওয়া হয়েছিল ‘PMO Office Varanasi’।

Published by: Siddhartha Sarkar
First published: December 18, 2020, 2:26 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर