দেশ

corona virus btn
corona virus btn
Loading

ডিউটি চলাকালীন ডেপুটি সুপার মেয়েকে স্যালুট করলেন পুলিশ বাবা! ভাইরাল ছবি

ডিউটি চলাকালীন ডেপুটি সুপার মেয়েকে স্যালুট করলেন পুলিশ বাবা! ভাইরাল ছবি

তাঁর থেকে উঁচু পোস্টে চাকরি করে মেয়ে । গর্বিত বাবা সকলের সামনেই স্যালুট করলেন ডেপুটি সুপার মেয়েকে ।

  • Share this:

#চিত্তোর: ছেলেমেয়েদের সাফল্যই বাবা-মা’র জীবনকে যেন প্রকৃত অর্থে সার্থক করে তোলে । তাঁদের এগিয়ে চলা, তাঁদের উন্নতি, তাঁদের সাফল্য, প্রতিটি মা-বাবার কাছেই অত্যন্ত গর্বের বিষয় হয়ে যায় । সন্তানের সুখেই নিজেদের সুখ খুঁজে পান অভিভাবকরা । এমনকি বয়সে, সম্মানে বড় হয়েও কৃতি সন্তানকে কুর্নিশ জানাতে কু্ন্ঠাবোধ হয় না তাঁদের । বরং সকলের সামনে ছেলে বা মেয়ের সম্মুখে মাথা নোয়াতে গিয়েও গর্বে বুক ফুলে ওঠে বাবা-মায়ের ।

ঠিক এমন ঘটনাই ঘটল অন্ধ্রপ্রদেশের তিরুপতিতে । অন্ধ্র পুলিশে ডিউটি চলাকালীন পুলিশের ডেপুটি সুপারকে প্রথা মতোই স্যালুট জানালেন সার্কেল ইন্সপেক্টর ওয়াই শ্যাম সুন্দর । আর ওই ডেপুটি সুপার আর কেউ নন, তিনি স্বয়ং ইন্সপেক্টর শ্যাম সুন্দরের মেয়ে ইয়েন্দলুরু জেসসি প্রশান্তি । এই মুহূর্তে তিনি গুন্টুর জেলায় পুলিশের ডেপুটি সুপার । দু’জনেই সেই দিন তিরুপতিতে ছিলেন ডিউটি সূত্রে ।

শ্যাম সুন্দর আর প্রশান্তির এই সুন্দর মুহূর্তটি নজরে পড়ে অন্য তিরুপতির এক পুলিশ সুপার রমেশ রেড্ডির । ঘটনাটি ক্যামেরা বন্দী করে নেন তিনি । পুরো ঘটনাটিটি বিস্তারিত লিখে পোস্টও করা হয় অন্ধ্র পুলিশের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া পেজে । তারপরেই তা ভাইরাল হয়ে যায় ।

Published by: Simli Raha
First published: January 7, 2021, 8:36 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर