কেরলের হাতি হত্যার বিচার চেয়েছিলেন রতন টাটা ! তাঁকে স্বস্তির খবর দিল PETA INDIA !

রতন টাটার পোস্টের জবাব দেয় 'পেটা ইন্ডিয়া'।

রতন টাটার পোস্টের জবাব দেয় 'পেটা ইন্ডিয়া'।

  • Share this:

    #নয়া দিল্লি: কেরলের হাতি মৃত্যুর ঘটনায় সকলেই প্রতিবাদ করছেন। বলিউড থেকে টলিউডের সেলেবরাও চাইছেন এই হত্যার বিচার। হাতিটি বোমা ভরা খাবারটি খাওয়ার পর জ্বলে গিয়েছিল তার মূখ। পেটের ছয় মাসের বাচ্চাটাও জ্বলে পুড়ে গিয়েছিল। নিজেকে শেষ রক্ষা ও পেটের সন্তানকে বাঁচানোর শেষ চেষ্টা করেছিল মা হাতিটি। সে গিয়ে একটি জলাশয়ে নিজের মুখ ডুবিয়ে রেখেছিল। সেখানেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় তোলপাড় শুরু হয়েছে গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে।

    সমস্ত সেলেবরাই প্রতিবাদ জানিয়েছেন। প্রতিবাদ জানিয়েছিলেন রতন টাটাও। তিনি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, "আমি ভাবতেও পারছি না মানুষ এমন কাজ করতে পারে। একটা অসহায়, অবলা প্রেগন্যন্ট হাতিকে আনারসের মধ্যে কারতুজ ভরে মেরে ফেলতে পারে ! এ ভয়ংঙ্কর। এটা ভয়ানক ক্রিমিনাল কাজ। মানুষ খুন আর হাতি খুনের মধ্যে কোনও তফাত নেই। অবিলম্বে বিচার হোক।"

    তাঁর এই পোস্টের জবাব দেয় 'PETA INDIA'। তারা রতন টাটার পোস্টে লেখে, " PETA INDIA-রএর্মাজেন্সি রেসপনস টিম কেরলের সিনিয়র ফরেস্ট অফিসার দের সঙ্গে কথা বলছে। যত তাড়াতাড়ি সম্ভব ওই অচেনা হত্যাকারি ব্যক্তিকে খুঁজে বের করা হবে।" এই কমেন্টের স্ক্রিন শট শেয়ার করেছেন রতন টাটা।

     
    View this post on Instagram
     

    A post shared by Ratan Tata (@ratantata) on

    Published by:Piya Banerjee
    First published: