‘ছাপোষা লুঙ্গিই দায়ী...’ BJP নেতা জয়প্রকাশ মজুমদারের মন্তব্যে আলোড়ন রাজ্য জুড়ে

‘ছাপোষা লুঙ্গিই দায়ী...’ BJP নেতা জয়প্রকাশ মজুমদারের মন্তব্যে আলোড়ন রাজ্য জুড়ে
Photo- File

সিএএ,এন আর সি বিরোধিতায় গত কয়েকদিন ধরেই উত্তাল গোটা রাজ‍্য।

  • Share this:

#কলকাতা: সিটিজেনশিপ অ্যামেন্ডমেন্ট অ্যাক্ট ,এন আর সি বিরোধিতায় গত কয়েকদিন ধরেই উত্তাল গোটা রাজ‍্য।উত্তর থেকে দক্ষিণ সর্বত্রই কোথাও রেলঅবরোধ কোথাও আবার জাতীয় সড়ক অবরোধ, অগ্নিসংযোগ,ট্রেনে বাস-এ পাথর ছোঁড়া নিত্য নৈমত্তিক ঘটনা।আর এর সঙ্গে পাল্লা দিয়ে রাজনৈতিক চাপানউতোর ও অব্যাহত।এরমধ্যে আগুনে ঘৃতাহুতি দিল বিজেপি এর সহ সভাপতি তথা সদ্য করিমপুর বিধানসভার উপনির্বাচনে প্রার্থী হওয়া জয় প্রকাশ মজুমদার।

ট্যুইট করে তিনি জানান,"কিছু গুন্ডা ও বদমায়েশের দল পশ্চিমবঙ্গের রাস্তা ও রেলের দখল নিয়েছে। লুংগি বাহিনীর এই অরাজকতা প্রশাসন কড়া হাতে দমন না করতে পারলে সাধারণ শান্তিপ্রিয় মানুষ এর মোকাবিলা করতে প্রস্তুত।"

এই মন্তব্যের প্রতিবাদে রবিবারই গর্জে ওঠেন রাজ্যের বিভিন্ন সংখ্যালঘু সংগঠন।লুঙ্গি বলে যাদের জয়প্রকাশ অবজ্ঞা করতে চেয়েছেন,সেই সম্প্রদায় শুধু লুঙ্গি পরে না,আরামের জন্য অনেকেই লুঙ্গি পরে থাকেন।অনেকে আবার ব্যঙ্গ করে লুঙ্গির মতো আরামদায়ক পোশাককে দায়ী করার জন্য ক্ষোভ উগরে দিয়েছেন।

আরও পড়ুন - #Viral: হাতে শাঁখা-পলা, পরণে সাধাসিধে ঘরোয়া পোশাক, স্বামীর জন্মদিনে স্ত্রী যা করলেন, ভিডিও কাঁপাচ্ছে সোশ্যাল মিডিয়া

বিজেপির অভ্যন্তরেও জয়প্রকাশ মজুমদার এর এই টুইট কে কেন্দ্র করে জলঘোলা হয়েছে। সংখ্যালঘু নেতারা এই ট্যুইট মোটেই ভালভাবে নেয়নি । রবিবার বিজেপি রাজ্য অফিসে এক বৈঠকে এই ট্যুইট নিয়ে আলোচনাও হয়েছে।

আরও দেখুন

First published: 07:06:59 PM Dec 15, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर