‘বিধায়করা আমায় মুখ্যমন্ত্রী হিসেবে চান, ওপি তা অস্বীকার করার কে?’, CNN-NEWS 18-কে দেওয়া সাক্ষাৎকারে বিস্ফোরক শশীকলা

‘বিধায়করা আমায় মুখ্যমন্ত্রী হিসেবে চান, ওপি তা অস্বীকার করার কে?’,  CNN-NEWS 18-কে দেওয়া সাক্ষাৎকারে বিস্ফোরক শশীকলা

মৃত্যুর পরেও এখনও তামিল রাজনীতির রাশ তাঁরই হাতে। তিনি অর্থা‍ৎ জয়ারাম জয়ললিতা।

  • Share this:

#চেন্নাই: মৃত্যুর পরেও এখনও তামিল রাজনীতির রাশ তাঁরই হাতে। তিনি অর্থা‍ৎ জয়ারাম জয়ললিতা। আর তাই দিনভর টানাপোড়েনের পরও মুখ্যমন্ত্রী হওয়া নিশ্চিত করতে পারলেন না শশীকলা নটরাজন। আর পনীরসেলভাম? বিদ্রোহ করে দল ছেড়ে এখন কার্যত একা জয়ললিতার ক্রাইসিস ম্যানেজার। একান্ত সাক্ষাৎকারে শশীকলার দাবি, দলের অধিকাংশ বিধায়কের সমর্থন নিয়েই মুখ্যমন্ত্রী হচ্ছেন তিনি।

জয়ললিতা জটেই আটকে তামিলনাড়ুর ভবিষ্যৎ। এআইএডিএমকে সূত্রে খবর, বেশিরভাগ বিধায়কের সমর্থন নিয়েই মুখ্যমন্ত্রী পদে শপথ নেবেন শশীকলা। তবে অন্য একটি সূত্র আবার জানাচ্ছে, দুর্নীতি মামলার রায়ের আগে শশীকলাকে মুখ্যমন্ত্রী করার ঝুঁকি নিতে চায় না দল।

মঙ্গলবার পনীরসেলভমের বিদ্রোহে কার্যত দু-ভাগ এআইএডিএমকে সমর্থকরা। তামিল ভাবাবেগকেও নাড়িয়ে দিয়েছে পনীরের বার্তা। মঙ্গলবার রাতে পনীরের বিদ্রোহের পর এআইএডিএমকের সমর্থকদের একটি অংশের সহানূভূতি পাচ্ছেন তিনি।

তবে রাজনীতির যুদ্ধে এখনও কার্যত একা তিনি। প্রকাশ্যে পনীরের পাশে নেই বড় কোনও নেতা-মন্ত্রী বা বিধায়ক। আর সেটাই  কিছুটা স্বস্তি দিচ্ছে শশীকলা ও এআইএডিএমকে নেতৃত্বকে। আমাদের সহযোগী চ্যানেল সিএনএন-নিউজ ১৮কে দেওয়া সাক্ষাৎকারেও পনীরের বিরুদ্ধে সুর চড়িয়েছেন শশীকলা।

ওপিকে (পনীরসেলভম)  হুমকি দেওয়ার কথা ঠিক নয়।

ওপি সাধারণ সম্পাদক হতে চেয়েছিল। এই চক্রান্তের পিছনে অন্য কারোর মদত আছে।  

বিধায়করা আমায় মুখ্যমন্ত্রী ও দলের নেতৃত্বে চান। ওপি তা অস্বীকার করার কে?

জয়ললিতার মৃত্যু নিয়ে যে কোনও তদন্তে রাজি। তদন্ত কমিটিতে কোনও আপত্তি নেই।

ডিএমকে শুধ বিরোধী দল নয়, আমাদের শক্রু।

মৃত্যুর আগে কাকে মুখ্যমন্ত্রী পদে মনোনীত করেন আম্মা? এই প্রশ্নে বুধবার মামলা দায়ের হয় চেন্নাই হাইকোর্টে।  শুক্রবার এর শুনানি হতে পারে। শশীকলার বিরুদ্ধে দুর্নীতি মামলার রায়ও বেরতে পারে আগামী তিন-চার দিনেই। পনীরপেলভম নয়, শশীকলার চিন্তা এখন সুপ্রিম কোর্ট।

First published: 01:07:57 PM Feb 09, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर