Maharashtra Fire: পুনে ফ্যাশন স্ট্রিট মার্কেটে বিধ্বংসী অগ্নিকাণ্ড, পুড়ে ছাই ৫০০-র বেশি দোকান

Maharashtra Fire: পুনে ফ্যাশন স্ট্রিট মার্কেটে বিধ্বংসী অগ্নিকাণ্ড, পুড়ে ছাই ৫০০-র বেশি দোকান

পুনে ফ্যাশন স্ট্রিট মার্কেটে বিধ্বংসী অগ্নিকাণ্ড, পুড়ে ছাই ৫০০ দোকান

মহারাষ্ট্রের পুনের ফ্যাশন স্ট্রিট মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড। প্রায় ৫০০-র বেশি দোকান পুড়ে ছাই হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। শুক্রবার রাতে এই আগুন লাগে। দমকলের দফতর সূত্রে খবর, প্রায় ১৬টি দমকলের ইঞ্জিন গিয়ে এই আগুন নেভানোর কাজ চালায়।

  • Share this:

    #পুনে: মহারাষ্ট্রের পুনের ফ্যাশন স্ট্রিট মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড। প্রায় ৫০০ দোকান পুড়ে ছাই হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। শুক্রবার রাতে এই আগুন লাগে। দমকলের দফতর সূত্রে খবর, প্রায় ১৬টি দমকলের ইঞ্জিন গিয়ে এই আগুন নেভানোর কাজ চালায়।

    পুনে মিউনিসিপ্যাল কর্পোরেশনের মুখ্য দমকল আধিকারিক বলেছেন, 'প্রায় ১৬টি দমকলের ইঞ্জিন ও দুটি জলের ট্যাঙ্ক নিয়ে আগুন নেভানোর কাজ শুরু করা হয়েছে। আপাতত আগুন নেভানো সম্ভব হয়েছে। এখনও জল দেওয়ার কাজ চালানো হচ্ছে। ৬০ জন দমকলকর্মী ও ১০ জন আধিকারিক ওই এলাকায় রয়েছেন।'

    আগুন আয়ত্তে আনা গিয়েছে। কোনও রকম হতাহতের খবর পাওয়া যায়নি এখনও পর্যন্ত। শুক্রবার গভীর রাতে পুনে ফ্যাশন স্ট্রিট মার্কেটের ভিতরেই এই আগুন লাগে। তবে কী ভাবে আগুন লেগেছে তা এখনও নিশ্চিত ভাবে বলতে পারেনি দমকল। এমজি রোডের অত্যন্ত জনপ্রিয় এই এলাকা ফ্যাশন স্ট্রিট মার্কেট। প্রাথমিক ভাবে দমকলের অনুমান, শর্ট শার্কিট থেকেই আগুন লেগেছে। তদন্ত শুরু করেছে দমকল।

    অন্যদিকে, মুম্বইয়ের প্রভাদেবী এলাকাতেও একটি গুদামে বিদ্যুতের তারের বিভ্রাটের ফলে আগুন লেগে যায়। সেখানেও প্রায় ১৫টি দমকলের ইঞ্জিন গিয়ে আগুন নেভানোর কাজ করে।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর