corona virus btn
corona virus btn
Loading

দেশে মাত্র ১৫জন VVIP পান Y-গ্রেড সুরক্ষা ব্যবস্থা, যার সঙ্গে যুক্ত হল কঙ্গনার নামও

দেশে মাত্র ১৫জন VVIP পান Y-গ্রেড সুরক্ষা ব্যবস্থা, যার সঙ্গে যুক্ত হল কঙ্গনার নামও

তাঁর জন্য এই বিশেষ সুরক্ষা ব্যবস্থা করায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ জানান অভিনেত্রী৷

  • Share this:

#নয়াদিল্লি: মহারাষ্ট্র সরকারের সঙ্গে সরাসরি সঙ্ঘাতের আবহে কঙ্গনা রানওয়াতের নিরাপত্তার দায়িত্ব নিল কেন্দ্র। স্বরাষ্ট্রমন্ত্রক সূত্রের খবর তাঁকে গ্রেড ওয়াই নিরাপত্তা দেওয়া হচ্ছে। অর্থাৎ কঙ্গনা এখন থেকে ১১ জন সশস্ত্র নিরাপত্তারক্ষী পাবেন। তার মধ্যে অন্তত দু'জন সেনাকর্মী থাকবেন।

উল্লেখ্য দেশের মধ্যে মাত্র ১৫ জন এই ধরণের ওয়াই ক্যাটাগরির (Y+ Security)সুরক্ষা পান৷ যার মধ্যে রয়েছেন দেশের প্রধান বিচারপতি এবং আইনমন্ত্রী৷ অর্থাৎ এখন কেন্দ্রের দেওয়া এই বিশেষ নিরাপত্তার অধীনে পড়বেন কঙ্গনাও৷ তাঁর জন্য এই বিশেষ সুরক্ষা ব্যবস্থা করায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ জানান অভিনেত্রী৷

ঘটনার সূত্রপাত দিন কয়েক আগে। মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেন কঙ্গনা। তাতেই চটেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। পাল্টা কঙ্গনাকে 'হারামখোর' বলেন তিনি। এই বিতণ্ডায় স্পষ্টই দু'ভাগ হয়ে যায় বলিউড। অনেকেই বলতে থাকেন, কঙ্গনা যেমন মুম্বইকে কদর্য আক্রমণ করছেন, তেমনই সঞ্জয়ের এই মন্তব্যও অত্যন্ত কুৎসিত।মুম্বইয়ের দিকে আঙুল তুলতে সঞ্জয় সপাটে বলেন, কঙ্গনার আর মুম্বই আসার দরকার নেই।

দমবার পাত্রী নন কঙ্গনা। উত্তর ফিরিয়ে তিনিও সরাসরি বলেন, "আমার বাকস্বাধীনতা রয়েছে। যে কোনও প্রান্তে যাওয়ার অধিকারও রয়েছে।" কঙ্গনা একই সঙ্গে জানিয়ে দেন তিনি ৯ সেপ্টেম্বর মুম্বইয়ে পা রাখতে চলেছেন। পাশাপাশি সঞ্জয়কে ক্ষমা চাওয়ার কথা বলা হলে, সঞ্জয় বলেন, আগে মহারাষ্ট্রবাসীর কাছে ক্ষমা চাক কঙ্গনা।

সাম্প্রতিক অতীতে নিরাপত্তাহীনতার কথা বারবার বলেছেন কঙ্গনা। এই উত্তপ্ত আবহেই মুম্বইয়ে পা রাখার পরে কঙ্গনার নিরাপত্তায় যাতে কোনও ঝুঁকি না থাকে তা নিশ্চিত করতেই ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দিচ্ছে কেন্দ্র।

উল্লেখ্য সুশান্তের মৃত্যুর পর থেকেই বলিউডে নেপোটিজম নিয়ে সরব হন কঙ্গনা। তাঁর একের পর এক বিস্ফোরক মন্তব্যে উত্তাল হয়েছে দেশ। কেউ বলেছেন শিরোনামে আসার চেষ্টা, কেউ বলেছেন কেন্দ্রের শাসক ঘনিষ্ঠতা। কঙ্গনা অবশ্য স্পষ্ট জানিয়েছেন, ভোট রাজনীতিতে তার এখনই উৎসাহ নেই। মাদক চক্র নিয়ে মুখ খুলে ভিকি কৌশল, রণবীর সিং, রণবীর কাপুরের মতো তারকারদের নামও নিয়েছেন তিনি। বলেছেন তাঁদের ড্রাগ টেস্ট করানো উচিত।

Published by: Pooja Basu
First published: September 8, 2020, 12:59 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर