ভক্তের আবদার মেনে নিলেন কপিল, সোশ্যাল মিডিয়ায় ছেলের ছবি দিচ্ছেন তাড়াতাড়ি

ভক্তের আবদার মেনে নিলেন কপিল, সোশ্যাল মিডিয়ায় ছেলের ছবি দিচ্ছেন তাড়াতাড়ি

ভক্তের আবদার মেনে নিলেন কপিল, সোশ্যাল মিডিয়ায় ছেলের ছবি দিচ্ছেন তাড়াতাড়ি!

১ ফেব্রুয়ারি তাঁদের ঘর আলো করে যে ছেলেটি এল, তাঁকে তিনি এখনও পর্যন্ত লোকসমক্ষে নিয়ে আসেননি

  • Share this:

#মুম্বই: কপিল শর্মা (Kapil Sharma) কি বিষয়টা পাশ কাটিয়ে গেলেন? না কি রাজি হয়েছেন বলতে হবে?

প্রশ্নগুলো উঠছে একটা কারণেই- শুরু থেকেই দ্বিতীয় সন্তানের জন্ম নিয়ে বড্ড বেশি রাখঢাক করে চলেছেন বলিউডের এই বিখ্যাত অভিনেতা এবং কৌতূকাভিনেতা। প্রথমে তিনি সংবাদমাধ্যমের সামনে স্ত্রী গিনি চটরথের (Ginni Chatrath) দ্বিতীয় বার মা হতে চলার খবরটা স্বীকারই করতে চাননি! তেমনই ১ ফেব্রুয়ারি তাঁদের ঘর আলো করে যে ছোট্টটি এল, তাঁকেও তিনি এখনও পর্যন্ত লোকসমক্ষে নিয়ে আসেননি। তাহলে ভক্তের আবদারে যে রাজি হয়ে গেলেন ?

আসলে কপিল সম্প্রতি অংশ নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার আস্ক মি এনিথিং সেশনে। Twiiter-এ তিনি মন খুলে কথা বলেছেন ভক্তদের সঙ্গে। কপিল একা নন, বলিউডের অনেক তারকাই জনসংযোগের দিকটা ঠিক রাখতে এই সেশনে হাজিরা দেন। যাঁদের মধ্যে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং শাহরুখ খান (Shah Rukh Khan) রয়েছেন প্রথম সারিতে। তবে তাঁরা বেশির ভাগ সময়েই অনেক প্রশ্নের উত্তর এড়িয়ে যান।

কপিল প্রথম দিকে তেমনটাই করছিলেন! কিন্তু যখন এক ভক্ত তাঁর কাছে ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার আবদার করলেন, কপিলের উত্তর চমকে দিল সকলকে। তিনি জানালেন যে খুব তাড়াতাড়ি এই ভক্তের অনুরোধে ছেলের ছবি তিনি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে দেবেন! এটা সত্যিই প্রতিশ্রুতি না ভক্তকে চুপ করানোর জন্য বলা একটা কথা, সময়ই তার উত্তর দেবে, আমাদের প্রহর গোনা ছাড়া আর বিশেষ কিছু করার নেই।

তবে ছেলে সংক্রান্ত অনেক কিছুই কপিল কিন্তু জানাচ্ছেন অনুরোধের সূত্র ধরে। ২ এপ্রিল ছিল তাঁর জন্মদিন। সেই উপলক্ষ্যে গায়িকা নীতি মোহন (Neeti Mohan) তাঁকে সোশ্যাল মিডিয়া মারফত শুভেচ্ছা জানান। এবং অনুরোধ করে লেখেন- এবার অন্তত কপিল ছেলের নামটা সবাইকে জানিয়ে দিন! উত্তরে কপিল জানিয়েছিলেন যে ছেলের নাম রাখা হয়েছে তৃষাণ (Trishaan)! কৃষ্ণভক্ত তারকা আরাধ্যের নামানুসারে ছেলের নামকরণ করেছেন।

তা, নীতি মোহন এক দিকে যেমন কপিলের পরিচিত, অন্য দিকে আবার তিনি দেশের ডাকসাইটে গায়কদের মধ্যেও অন্যতম। তাঁর ব্যাপার আলাদা, তাঁর অনুরোধ কপিলের রক্ষা করাটাই স্বাভাবিক! ভক্তের ক্ষেত্রে কি আর সেই নিয়ম খাটবে? দেখা যাক!

Published by:Rukmini Mazumder
First published: