বিয়ে ছেড়ে পালাল কনে, পাত্রীর বোনের সঙ্গে জামাইয়ের বিয়ে দিলেন বাবা-মা! উদ্ধার করল পুলিশ!

বিয়ে ছেড়ে পালাল কনে, পাত্রীর বোনের সঙ্গে জামাইয়ের বিয়ে দিলেন বাবা-মা! উদ্ধার করল পুলিশ!
প্রতীকী চিত্র ।

শেষে জামাইয়ের মান রাখতে নিজেদের ছোট মেয়ের সঙ্গেই ওই যুবকের বিয়ে দেন বাবা-মা । কিন্তু তাকে আবার উদ্ধার করে নিয়ে গেল পুলিশ ।

  • Share this:

    #ভবানীপাটনা: ঘটনার ঘনঘটনা বিয়ের আসর জুড়ে । এই ঘটনা যেন হার মানাবে বলিউডের সিনেমাকেও! ওড়িশার ভবানীপাটনায় এমন ঘটনার সাক্ষী থাকলেন বহু মানুষ । বিয়ের নেমন্তন্ন খেতে এসে একের পর এক ‘নাটক’ দেখে চক্ষু চড়কগাছ আমন্ত্রিত অতিথিদেরও ।

    গত মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে কালাহান্ডিতে । সেখানেই বসেছিল বিয়ের আসর । কিন্তু বিয়ের আসর ছেড়ে পালিয়ে গেলেন কনে । বিয়ে ভেঙে যাওয়ায় মুষড়ে পড়া জামাইয়ের মান রাখতে নিজেদের ছোট মেয়ের সঙ্গে তাঁর বিয়ে দিলেন বাবা-মা । এ দিকে সেই পাত্রী নাবালিকা হওয়ায় পুলিশের কানে গেল ঘটনাটা । বিয়ের পরেই বরের বাড়ি থেকে নববিবাহিত নাবালিকাকে উদ্দার করে নিয়ে চলে গেল পুলিশ ।

    মন্দ কপাল নিয়ে এলে হয়তো এমনই ঘটে মানুষের সঙ্গে । এই বিয়ের আসরে বর বাবাজীবনের দূর্দশা দেখে অন্তত সকলে এমনই বলাবলি করছেন । মঙ্গলবার পাত্রীর বাড়িতে বিয়ে করতে আসছিলেন বর । কিন্তু বর বিয়ের মণ্ডপে পৌঁছনোর কয়েক মিনিট আগেই গা ভর্তি সোনার গয়না পরে বয়ফ্রেন্ডের সঙ্গে বিয়ে ছেড়ে পালিয়ে গেলেন কনে । সে কথা চাউর হয়ে যেতেই দু’পক্ষের মধ্যেই আতঙ্ক ছড়িয়ে পড়ে । শেষে জামাইয়ের মান রাখতে নিজেদের ছোট মেয়ের সঙ্গেই ওই যুবকের বিয়ে দেন বাবা-মা ।


    এরপর বরের সঙ্গে শ্বশুরবাড়ি চলে যায় নতুন কনে । কিন্তু ঘটনা এখানেই শেষ হয় না । স্থানীয় স্কুলে দশম শ্রেণীর ছাত্রীর আচমকা এমন বিযের খবর মুহূর্তে রটে যায় গোটা এলাকায় । নাবালিকা বিবাহ হয়েছে শুনে পুলিশ পৌঁছে যায় বরের বাড়িতে । সেখান থেকে উদ্ধার করা হয় নাবালিকাকে । তবে মেয়েটির বাপের বাড়ি এবং শ্বশুর বাড়ি উভয় তরফেই এই নিদান স্বীকার করে নিয়েছে । এবং মেয়েটির প্রাপ্তবয়ষ্ক না হওয়া পর্যন্ত তাকে বিয়ের জন্য জোর না করার প্রতিশ্রুতিও দিয়েছে ।

    Published by:Simli Raha
    First published: