Home /News /national /
Nothing Phone 1: ২০০০ টাকায় ট্রান্সপারেন্ট স্মার্টফোন বুকিং! এমন ফোন হাতে থাকলে তাকিয়ে থাকবে লোকজন

Nothing Phone 1: ২০০০ টাকায় ট্রান্সপারেন্ট স্মার্টফোন বুকিং! এমন ফোন হাতে থাকলে তাকিয়ে থাকবে লোকজন

Nothing Phone 1: ক্রেতারা মাত্র ২ হাজার টাকার টোকেন অ্যামাউন্টের মাধ্যমে প্রি-বুকিং করতে পারবেন।

  • Share this:

#নয়াদিল্লি: বাজারে আসতে চলেছে Nothing-এর নয়া স্মার্টফোন। খুব শীঘ্রই ভারত সহ সারা বিশ্বে লঞ্চ হতে চলেছে Nothing Phone 1। কার্ল পেই (Carl Pei) নামের কোম্পানি প্রথম বাজারে আনতে চলেছে তাদের নতুন ফিচার যুক্ত স্মার্ট Nothing Phone 1।

সম্প্রতি Flipkart-এর শপিং পেজে কোম্পানি ফোনটির প্রোডাক্ট লাইভ করেছে। প্রি-বুকিংয়ের আগেই ফোনের যাবতীয় ফিচার জানতে গ্রাহকরা একবার ঢুঁ মেরে আসতে পারেন, বলছেন টিপস্টাররাও।

@StuffListings নামের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে টিপস্টার মুকুল শর্মা (Mukul Sharma) একটি ট্যুইট করে গ্রাহকদের জানিয়েছেন যে, তাঁরা Flipkart থেকেই Nothing Phone-এর সেটটি কিনতে পারবেন এবং ক্রেতারা মাত্র ২ হাজার টাকার টোকেন অ্যামাউন্টের মাধ্যমে প্রি-বুকিং করতে পারবেন।

আরও পড়ুন- সস্তায় নতুন স্মার্টফোন কিনতে চান? জুন মাসেই লঞ্চ হতে চলেছে একগুচ্ছ নতুন ফোন!

এছাড়াও প্রি-বুকিংয়ের প্রোডাক্ট লঞ্চ স্ক্রিন থেকে এও জানা যাচ্ছে যে এতে কী ধরনের মাল্টিপল স্টোরেজ এবং RAM অপশনের সুবিধে রয়েছে। আগামী ১২ জুলাই ভারত সহ সারা বিশ্বেই লঞ্চ করছে Nothing Phone 1।

ওই দিন থেকে ক্রেতারা প্রি-বুকিংয়ের অর্ডার করতে পারবেন। তবে আপাতত কোম্পানির রিপোর্ট অনুযায়ী, ১২ তারিখ থেকে বুকিং শুরু হলেও ক্রেতাদের জন্য ফোন বিক্রি শুরু হবে ১৮ জুলাই থেকে। যদিও আনুষ্ঠানিকভাবে এখনও পর্যন্ত কোম্পানি থেকে কিছু জানানো হয়নি, এমনকী Flipkart থেকে সম্প্রতি প্রোডাক্ট অ্যাডটি সরিয়ে নেওয়া হয়েছে।

Nothing Phone 1-এর অফিসিয়াল লঞ্চিং প্রোগ্রাম হবে ১২ জুলাই। আপাতত লন্ডনে একটি ভার্চুয়াল প্রোগ্রামের মধ্য দিয়ে প্রোডাক্ট লঞ্চ হতে চলেছে যার নাম দেওয়া হয়েছে, ‘রিটার্ন টু ইনস্টিংক্ট’।

ভারতে মুখ্যত Flipkart-এর প্ল্যাটফর্মেই লঞ্চ হবে এই ফোন। তবে আনুষ্ঠানিকভাবে এখনও পর্যন্ত কোম্পানি থেকে কিছু জানানো হয়নি, এমনকী স্মার্টফোনের স্পেসিফিকেশনের বিস্তারিত কিছুও জানানো হয়নি।

একাধিক সূত্র মারফত জানা গিয়েছে যে, Nothing Phone 1 লঞ্চ করবে Android OS এবং নাথিংয়ের ‘স্কিন অন টপ’ সহ। ফোনটি চালিত হবে Qualcomm Snapdragon প্রসেররের সাহায্যে এবং এতে 4,500mAh ব্যাটারির সুবিধে ও 45W ফাস্ট ওয়্যারলেস চার্জিং সিস্টেমের সুবিধেও থাকছে।

আরও পড়ুন- Google Meet, Google Classroom-এ আসতে চলেছে বেশ কিছু নতুন ফিচার! জানুন
 কানাঘুঁষোয় শোনা যাচ্ছে, Nothing Phone 1 ফোনে থাকছে ৬.৫৫ ইঞ্চির ওএলইডি ডিসপ্লে এবং ট্রান্সপারেন্ট ডিজাইন। যাতে ফোনের ব্যাটারি থেকে শুরু করে যাবতীয় কলকবজা বাইরে থেকেই দেখতে পাবেন ব্যবহারকারীরা। এই ফিচারই হতে চলেছে নাথিংয়ের নতুন ট্রেডমার্ক।

এছাড়াও ক্যামেরার ক্ষেত্রে এতে থাকছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল সেনসর, ২ মেগাপিক্সেল সেনসর। ফ্রন্ট ক্যামেরায় ৩২ মেগাপিক্সেল শ্যুটারও থাকবে বলে খবর শোনা যাচ্ছে।

Published by:Suman Majumder
First published:

Tags: 5G smartphones, Smartphone

পরবর্তী খবর