corona virus btn
corona virus btn
Loading

না, ওয়ার্ক ফ্রম হোমের মেয়াদ বাড়ায়নি কেন্দ্র!‌ জেনে নিন আসল বিষয়টি

না, ওয়ার্ক ফ্রম হোমের মেয়াদ বাড়ায়নি কেন্দ্র!‌ জেনে নিন আসল বিষয়টি

তথ্য প্রযুক্তি সংস্থাগুলির আবেদন মেনে কেন্দ্রের টেলি যোগাযোগ মন্ত্রক ভিপিএন–এর শর্তাবলী ছাড় দিয়েছে আগামী ৩১ জুলাই পর্যন্ত

  • Share this:

#‌নয়া দিল্লি:‌ ৩ মে–এর পর লকডাউন উঠবে কি না, তা এখনও স্পষ্ট নয়। কিন্তু একধাক্কায় যে জনজীবন স্বাভাবিক হয়ে যাবে না, একথা বলাই যায়। তাই ওয়ার্ক ফ্রম হোমেই কি থাকতে হবে মানুষকে?‌ মঙ্গলবার কেন্দ্রীয় সরকারের নির্দেশ হিসেবে একটি খবর প্রচারিত হয়, যেখানে বলা হয়, ৩১ জুলাই পর্যন্ত কেন্দ্র বিভিন্ন তথ্য প্রযুক্তি সংস্থাকে ওয়ার্ক ফ্রম হোমের নির্দেশ দিয়েছেন। কিন্তু আসলে বিষয়টি তেমন নয়।

পরবর্তীতে ট্যুইট করে কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ একটি ট্যুইটে স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, ওয়ার্ক ফ্রম হোমের মেয়াদ ৩১ জুলাই পর্যন্ত বাড়িয়ে দেওয়ার কথা ঘোষণা করেনি কেন্দ্রীয় সরকার। তথ্য প্রযুক্তি সংস্থাগুলির আবেদন মেনে কেন্দ্রের টেলি যোগাযোগ মন্ত্রক ভিপিএন–এর শর্তাবলী ছাড় দিয়েছে আগামী ৩১ জুলাই পর্যন্ত। এর আগে এই ছাড়ের সময়সীমা ছিল ২০ এপ্রিল পর্যন্ত। কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে বিষয়টি স্পষ্ট করে দেওয়া হল।

এর আগে মঙ্গলবার সন্ধ্যে থেকেই খবর রটে যায়, কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে, বিভিন্ন তথ্যপ্রযুক্তি সংস্থা, বিপিওগুলির ক্ষেত্রে ওয়ার্ক ফ্রম হোমের মেয়াদ বাড়িয়ে ৩১ জুলাই পর্যন্ত করা হয়েছে।

Published by: Uddalak Bhattacharya
First published: April 29, 2020, 12:55 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर