Home /News /national /
Nitish Kumar Attacked: নীতিশ কুমারকে লক্ষ্য করে ঘুঁষি, ভরা বাজারে অবাক কাণ্ড যুবকের

Nitish Kumar Attacked: নীতিশ কুমারকে লক্ষ্য করে ঘুঁষি, ভরা বাজারে অবাক কাণ্ড যুবকের

Attack On Nitish Kumar: ভিড়ে ঠাঁসা বাজারের ভিতর দিয়ে যাচ্ছিলেন বিহারের মুখ্যমন্ত্রী। তখনই ঘটে এমন কাণ্ড।

  • Share this:

    #পাটনা: নিজের গড়েই আক্রান্ত বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। তাঁর উপর এদিন চড়াও হয়েছিলেন এক যুবক। পুলিশ তড়িঘড়ি অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

    জানা গিয়েছে, রবিবার মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের কনভয় বখতিয়ারপুর বাজার দিয়ে যাচ্ছিল। ঠিক সেই সময় রাস্তার ধারে দাঁড়িয়ে ছিলেন অনেকে। আচমকাই লোকজনের ভিড় নীতিশ কুমারের নামে জয়ধ্বনি দিতে শুরু করে। লোকজনকে স্লোগান দিতে দেখে মুখ্যমন্ত্রী তাঁর গাড়ি থামান এবং নেমে স্থানীয়দের সঙ্গে দেখা করেন।

    আরও পড়ুন- এনকাউন্টারের ভয়! যোগীর ভয়ে জব্দ অপরাধীরা, ক্ষমতয় ফিরতেই ৫০ জনের আত্মসমর্পণ

    নীতিশ কুমার গাড়ি থেকে নেমে লোকজনের সমস্যা শুনছিলেন। ঠিক সেই সময় এক ব্যক্তি তাঁকে লক্ষ্য করে ঘুঁষি চালিয়ে দেন। জানা গিয়েছে, বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের কাছে জোর করে যাওয়ার চেষ্টা করছিলেন ওই যুবক।

    হঠাৎ পেছন থেকে এসে মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করে ঘুঁষি চালান ওই যুবক। তবে মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের চোট লাগেনি। মুখ্যমন্ত্রীর ওপর হামলার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

    মুখ্যমন্ত্রীর নিরাপত্তায় থাকা রক্ষীরা সঙ্গে সঙ্গে ওই যুবককে ধরে ফেলে। অভিযুক্ত যুবককে স্থানীয় পুলিশের কাছে হস্তান্তর করেছেন নিরাপত্তা কর্মীরা। বলা হচ্ছে যে অভিযুক্ত যুবক মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে ঘুঁষি মারার চেষ্টা করেছিলেন, তিনি মানসিকভাবে সুস্থ নন।

    এর আগেও নীতিশ কুমারের উপর আক্রমণ হয়েছে। ২০২০ সালের নভেম্বরে তাঁর উপর একই রকম আক্রমণ হয়েছিল। সেবার তাঁকে লক্ষ্য করে পেঁয়াজ ছোড়া হয়েছিল। সেবার নীতিশ কুমার রাজ্য বিধানসভা নির্বাচনের জন্য মধুবনীতে প্রচারের সময় চাকরির কথা বলেছিলেন। তখনই তাঁকে লক্ষ্য করে পেঁয়াজ ছোড়া হয়েছিল।

    আরও পড়ুন- এমনও হয়! গুজরাতে তৈরি হল এমন এক রাস্তা, বদলে যেতে পারে সব ধ্যানধারণা!

    "ছুড়তে থাকুন...," নীতিশ কুমার সেবার প্রতিবাদ করে সমাবেশে বলেছিলেন। তাঁকে বক্তৃতা শেষ করতে দেওয়ার জন্য নিরাপত্তা কর্মীরা সেবার চারপাশে মানব ঢাল তৈরি করেছিলেন। যদিও নীতিশ কুমার  নিরাপত্তা কর্মীদের বলেছিলেন, হামলাকারীদের যেন ছেড়ে দেওয়া হয়। তাই তাঁদের গ্রেফতার করা হয়নি সেবার।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Attack, Bihar, NITISH KUMAR

    পরবর্তী খবর