corona virus btn
corona virus btn
Loading

ভয়ঙ্কর দুর্ঘটনা! যাত্রী বোঝাই গাড়ির সঙ্গে কন্টেনারের মুখোমুখি ধাক্কা, মৃত ২ শিশু-সহ ৯

ভয়ঙ্কর দুর্ঘটনা! যাত্রী বোঝাই গাড়ির সঙ্গে কন্টেনারের মুখোমুখি ধাক্কা, মৃত ২ শিশু-সহ ৯

ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়িতে সওয়ারি দুই শিশু, তিন মহিলা এবং চার ব্যাক্তির । আহত হয়েছেন এক যুবক ।

  • Share this:

#প্রতাপগড়: চোখের নিমেষে ঘটে গেল মর্মান্তিক পথ দুর্ঘটনা । প্রাণ হারালেন ৯ জন । তাদের মধ্যে দুটি শিশু রয়েছে । শুক্রবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে লখনউ-প্রয়াগরাজ জাতীয় সড়কে ।

স্থানীয় প্রশাসনের তরফে জানা গিয়েছে, চার চাকা এসইউভি গাড়িতই রাজস্থান থেকে বিহারের ভোজপুর যাচ্ছিল পরিবার । সেই সময় জাতীয় সড়ক সংলগ্নও নবাবগঞ্জের ওয়াজিদপুর এলাকায় গাড়ি এবং কন্টেনারটির মুখোমুখি চলে আসে । গাড়ির চালক ব্রেক কষলেও নিয়ন্ত্রণে আসেনি গাড়ি । ফলে একেবারে মুখোমুখি সংঘর্ষ হয় ।

ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়িতে সওয়ারি দুই শিশু, তিন মহিলা এবং চার ব্যাক্তির ।  আহত হয়েছেন এক যুবক । তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে গুরুতর আহত অবস্থায় । সেখানেই চিকিৎসা চলছে তাঁর । তবে দুর্ঘটনার পরে পালিয়ে যায় কন্টেনারের চালক এবং খালাসি । তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ । সার্কেল অফিসার রাধেশ্যাম মৌর্য জানিয়েছে, দুর্ঘটনার মৃতদের শুক্রবার দুপুর পর্যন্ত শনাক্ত করা যায়নি ।

মর্মান্তিক এই পথ দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ । তিনি আহতের উপযুক্ত চিকিৎসা এবং মৃতদের সৎকারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন সরকারি আধিকারিকদের ।

Published by: Shubhagata Dey
First published: June 5, 2020, 2:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर