corona virus btn
corona virus btn
Loading

নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা, বিদ্যুত্‍‌স্পৃষ্ট হয়ে একে একে লুটিয়ে পড়লেন ৯ শ্রমিক !

নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা, বিদ্যুত্‍‌স্পৃষ্ট হয়ে একে একে লুটিয়ে পড়লেন  ৯ শ্রমিক !
ঘাতক ট্রাক্টর (সংগৃহীত ছবি)

শ্রমিকরা সকলেই লঙ্কার খেতে কাজ করতে গিয়েছিলেন । সন্ধ্যায় ট্রাক্টরে করে বাড়ি ফিরছিলেন। সেই সময়ই একটি বিদ্যুতের খুঁটিতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি ধাক্কা মারলে মর্মান্তিক ঘটনাটি ঘটে ।

  • Share this:

#অমরাবতীঃ মাঠের কাজ সেরে ক্লান্ত, অবসন্ন শরীরে বাড়ি ফিরছিলেন ২৩ জন । কিন্তু রাস্তাতেই সব শেষ । বাড়ি ফেরার পথে মর্মান্তিক পরিণতি হল ৯ শ্রমিকের । ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের প্রকাশম জেলার মাচাভরমে । ৯ শ্রমিক বিদ্যুত্‍‌স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান । তাঁদের মধ্যে ৭ জন মহিলা। বাকি দু'জন দ্বাদশ শ্রেণির স্কুল পড়ুয়া । যে ট্র্যাক্টরে তাঁরা বাড়ি ফিরছিলেন, আহতেরা অভিযোগের আঙ্গুল তুলেছেন সেই চালকের দিকে ।

প্রকাশম জেলার পুলিশ সুপার শরত বাবু জানিয়েছেন, শ্রমিকেরা সকলেই লঙ্কার খেতে কাজ করতে গিয়েছিলেন । সন্ধ্যায় ট্রাক্টরে করে বাড়ি ফিরছিলেন। সেই সময়ই   একটি বিদ্যুতের খুঁটিতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্র্যাক্টরটি ধাক্কা মারলে মর্মান্তিক ঘটনাটি ঘটে ।  প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, ট্র্যাক্টরে ২৩ জন ছিলেন । তাঁদের উপর বিদ্যুৎবাহী তার এসে পড়ে । ঘটনাস্থলেই ৯ জনের মৃত্যু হয়। এরপর তড়িঘড়ি আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয় । সেখানেই চিকিৎসাধীন সকলে। জানা গিয়েছে, মৃত এবং আহতদের প্রত্যেকের বাড়ি মাচাভরম গ্রামে ।

দুর্ঘটনায় শ্রমিকদের মৃত্যুর খবরে দুঃখপ্রকাশ করেন মুখ্যমন্ত্রী ওয়াইএস জগন মোহন রেড্ডি এবং রাজ্যপাল বিশ্ব ভূষণ হরিচন্দন । আহতদের চিকিত্‍‌সার ব্যবস্থা করতে সংশ্লিষ্ট আধিকারিকদের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী । পাশাপাশি, মৃত শ্রমিক পরিবারগুলিকে ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা করেছেন ।

Published by: Shubhagata Dey
First published: May 15, 2020, 9:15 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर