দেশ

?>
corona virus btn
corona virus btn
Loading

জঙ্গলে প্রস্রাব করতে গিয়ে প্রসব হয়ে গেল পুত্রসন্তান, সদ্যোজাতকে টেনে নিয়ে গেল বন্য জন্তু

জঙ্গলে প্রস্রাব করতে গিয়ে প্রসব হয়ে গেল পুত্রসন্তান, সদ্যোজাতকে টেনে নিয়ে গেল বন্য জন্তু
প্রতীকী চিত্র ।

ওই মহিলা জানান, তিনি পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন। কিন্তু প্রচণ্ড রক্তক্ষরণ হচ্ছে দেখে অজ্ঞান হয়ে যান তিনি । তারপর যখন জ্ঞান আসে, আর ছেলেকে দেখতে পাননি ।

  • Share this:

#চম্বল: মারাত্মক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের চম্বলের যোধাপুর গ্রামে । জানা গিয়েছে, শিল্পী চৌহান নামের গ্রামেরই এক মহিলার চূড়ান্ত পর্যায়ের গর্ভাবস্থা চলছিল । তবে বাড়িতে শৌচাগার না থাকায় বাধ্য হয়েই তাঁকে জঙ্গলে যেতে হত প্রকৃতিক ক্রিয়াকর্ম সারতে । গত মঙ্গলবারও জঙ্গলে প্রস্রাব করতে গিয়েছিলেন শিল্পী । সেখানেই প্রসব হয়ে যায় তাঁর । এরপর অজ্ঞান হয়ে যান ওই মহিলা । কিন্তু যখন জ্ঞান ফেরে তখন আর সদ্যোজাতকে দেখতে পাননি তিনি । অনুমান, শিশুটিকে টেনে নিয়ে গিয়েছে জঙ্গলের কোনও বন্য জন্তু ।

কয়েক ঘণ্টা পর তাঁকে জঙ্গল থেকে উদ্ধার করেন গ্রামবাসীরা। শিল্পী  জানিয়েছেন, তিনি পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন। কিন্তু প্রচণ্ড রক্তক্ষরণ হচ্ছে দেখে অজ্ঞান হয়ে যান তিনি । তারপর যখন জ্ঞান আসে, আর ছেলেকে দেখতে পাননি ।

স্থানীয়দের অনুমান, শিশুটিকে কোনও বন্য প্রাণী নিয়ে চলে গিয়েছে । ২৬ বছরের শিল্পীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে । তাঁর শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়ে গিয়েছিল । তবে তাঁর অবস্থা এখন স্থিতিশীল রয়েছে বলে জানা গিয়েছে ।

Published by: Simli Raha
First published: June 26, 2020, 8:17 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर