দেশ

corona virus btn
corona virus btn
Loading

বিহারে ক্ষমতায় আসছে এনডিএ-ই, আত্মবিশ্বাসী মোদি

বিহারে ক্ষমতায় আসছে এনডিএ-ই, আত্মবিশ্বাসী মোদি
আত্মবিশ্বাসী নরেন্দ্র মোদি। পিটিআই

ক্ষমতায় আসার অঙ্গীকার জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

  • Share this:

#পটনা: বিহারে হারবে পরিবারতন্ত্র, জিত হবে গণতন্ত্রের। একদিকে যখন আঙুলের ডগায় কালি লাগিয়ে গণতন্ত্রের অগ্নিপরীক্ষা দিচ্ছেন তেজস্বী যাদব, নীতিশ কুমাররা, তখন এই সুরেই ক্ষমতায় আসার অঙ্গীকার জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

মোদির পূর্বাভাস, কঠোর পরিশ্রমই জিতছে বিহারে, হারছে দুর্নীতি। জয় হচ্ছে মানুষের অধিকারের। মোদির মত এনডিএ-সরকার বিহারে গরিবের সরকার। নীতীশের আমলেই প্রহসন থেকে ভোটব্যবস্থা স্বাভাবিকতায় পৌঁছেছে। কমেছে হিংসা, ভোটদানের প্রক্রিয়া স্বাভাবিক হয়েছে।

গত কয়েকদিনে চার বার বিহারে এলেন নরেন্দ্র মোদি। দ্বিতীয় দফার ভোটের দিনেই তাঁর সভা ছিল আরারিয়ায়। সেখানই মোদি তীব্র তোপ দাগেন কংগ্রেসের বিরুদ্ধে। বলেন, কংগ্রেস একটিও প্রতিশ্রুতিও রাখেনি, সেটা আয়কর সংস্কার হোক বা শহিদদের পেনশন স্কিম। এই অবস্থান থেকেই তাঁর স্লোগান- ফির একবার এনডিএ সরকার।

আরজেডি কংগ্রেস যখন চেষ্টা করছে পরিযায়ী শ্রমিক, যাদব ও মুসলমান ভোটকে একজোট করার, মোদির লক্ষ্য মহিলা ভোট। আরজেডি-র সঙ্গে কংগ্রেসের জোটকে প্রধানমন্ত্রীর কটাক্ষ করে বলেন, 'এখন অন্যের জামা ধরে ক্ষমতায় ফেরার চেষ্টা করছে তারা৷' তিনি দাবি করেন, বিহারের মহিলা ভোটাররাও তাঁকেই সমর্থন করছেন৷

Published by: Arka Deb
First published: November 3, 2020, 4:48 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर