Home /News /national /

Viral Video of Modi: চেয়ার সরিয়ে শ্রমিকদের সঙ্গে মাটিতে বসলেন মোদি, ঝড়ের গতিতে ভাইরাল হল ভিডিও

Viral Video of Modi: চেয়ার সরিয়ে শ্রমিকদের সঙ্গে মাটিতে বসলেন মোদি, ঝড়ের গতিতে ভাইরাল হল ভিডিও

ছবি: টুইটার

ছবি: টুইটার

Narendra Modi: একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেটিতে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রী অনুষ্ঠানে অংশ নিতে প্রবেশ করছেন।

  • Share this:

    #বারাণসী: উত্তরপ্রদেশে একের পর এক অনুষ্ঠানে অংশ নিচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। তাঁর সঙ্গে শুক্রবার বৈঠকে বসবেন উত্তরপ্রদেশের বিজেপি সাংসদরা (BJP)। উত্তরপ্রদেশের নির্বাচনী কৌশল নিয়ে সেখানে আলোচনা হবে।  তার আগেই কাশী-বিশ্বনাথ করিডরে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেখানে কাশী-বিশ্বনাথ করিডরের নির্মাণকর্মীদের মধ্যে উপস্থিত হয়েছিলেন তিনি। গত সোমবার এই অনুষ্ঠানে অংশ নেন প্রধানমন্ত্রী। সেখানেই এক মজার ঘটনা ঘটেছে তাঁর হাত ধরে।

    আরও পড়ুন: "রাতের কথা মনে করতে চাই না", কলকাতার শিউরে ওঠা অভিজ্ঞতা ভুলতে পারছেন না আসানসোলের নিগৃহীতা!

    একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেটিতে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রী অনুষ্ঠানে অংশ নিতে প্রবেশ করছেন। মহিলা কণ্ঠ শোনা যাচ্ছে, যেখানে প্রধানমন্ত্রীকে নানা শব্দে স্বাগত জানানো হচ্ছে। মোদি সরাসরি এগিয়ে আসছেন চেয়ারের দিকে। চেয়ারটি রাখা রয়েছে সাধারণ শ্রমিকদের ঠিক মাঝ বরাবর। লাল কার্পেটে মোড়া রয়েছে সেই এলাকা। চেয়ারে বসে আছেন নির্মাণকর্মীরা। চেনা পাঞ্জাবি ও উত্তরীয় গলায় মোদি প্রবেশ করছেন সেই অনুষ্ঠান কক্ষে।

    আরও পড়ুন: মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালের মুখে করোনা আক্রান্ত ভারতের মানাসা, পিছিয়ে গেল প্রতিযোগিতা

    তার পরেই দেখা যাচ্ছে, তাঁর জন্য নির্দিষ্ট চেয়ারে তিনি বসছেন না। এসেই সরিয়ে দিচ্ছেন চেয়ারটি। এক হাতে তুলে চেয়ারটি দিয়ে দিচ্ছেন এক জন আয়োজকের হাতে। তার পর বসে পড়ছেন মাটিতে। তার পর একে একে পাশে বসে থাকা শ্রমিকদের তিনি ডেকে  নিচ্ছেন পাশে। তাঁরাও সাগ্রহে এসে বসে পড়ছেন মাটিতে, প্রধানমন্ত্রীর পাশে। তার পর হাততালিতে ফেটে পড়ছে অনুষ্ঠানগৃহ।

    গত সোমবারের এই ভিডিওটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ১৬ তারিখে এই ভিডিওটি পোস্ট করা হয়েছিল টুইটারে। মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে ৩২ হাজারের বেশি মানুষ এই ভিডিওয় রিঅ্যাকশন দিয়েছেন।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Narendra Modi

    পরবর্তী খবর