Home /News /national /
BJP Foundation Day: পৃথিবী যখন দুই ভাগে বিভক্ত, ভারত মানবতার পক্ষে মাথা উঁচু করে দাঁড়িয়েছে, বললেন মোদি

BJP Foundation Day: পৃথিবী যখন দুই ভাগে বিভক্ত, ভারত মানবতার পক্ষে মাথা উঁচু করে দাঁড়িয়েছে, বললেন মোদি

৪২ তম প্রতিষ্ঠা দিবসে ভাষণ দিচ্ছেন মোদি।

৪২ তম প্রতিষ্ঠা দিবসে ভাষণ দিচ্ছেন মোদি।

BJP Foundation Day: দেশের শাসন ব্যবস্থা নিয়ে সাধারণ মানুষের দৃষ্টিভঙ্গি পাল্টেছে বলেও দাবি করেন নরেন্দ্র মোদি।

  • Share this:

    #নয়াদিল্লি: বিজেপির প্রতিষ্ঠা দিবসে দেশের কথাই মনে করালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বললেন, পৃথিবী যখন দুটি ভাগে বিভক্ত হয়ে পড়েছে, তখন একমাত্র ভারত সারা পৃথিবী জুড়ে মানবতার বার্তা ছড়িয়ে দিচ্ছে। বুধবার বিজেপির ৪২ তম প্রতিষ্ঠা দিবস ছিল। সেখানেই ভাষণ দেওয়ার সময় বলেন, " ভারত কোনওরকম ভয় ও চাপ ছাড়াই পৃথিবীর সামনে মানা উঁচু করে দাঁড়িয়েছে। যখন পৃথিবী দুটি আলাদা বৃত্তে বিভক্ত হয়ে গিয়েছে, তখন ভারত একমাত্র মানবতার কথা পৃথিবীর সামনে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।"

    আরও পড়ুন: বাংলাদেশের সরকারি ওষুধ রাজ্যের সরকারি হাসপাতালে! হইচই কাঁথি শহর জুড়ে...

    বিজেপির সাংগঠনিক সাফল্যের কথা উল্লেখ করে মোদি বলেন, কাশ্মীর থেকে কন্যাকুমারী, কচ্ছ থেকে কোহিমা, বিজেপি ক্রমাগত নিজেদের সংগঠন বৃদ্ধি করে চলেছে, এক ভারত ও শ্রেষ্ট ভারত তৈরির কাজে লড়াই করে চলেছে। উত্তরপ্রদেশের নির্বাচনে বিজেপির বিপুল সাফল্যের কথাও উল্লেখ করেন মোদি। তিনি বলেন, উত্তরপ্রদেশে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় ফিরেছে ডবল-ইঞ্জিন বিজেপি সরকার। কয়েক সপ্তাহ হয়েছে নির্বাচনের ফল প্রকাশিত হয়েছে। প্রায় তিন যুগ পড়ে রাজ্যসভায় বিজেপির সদস্য সংখ্যা ১০০ ছুঁয়ে ফেলেছে।

    আরও পড়ুন: ১৩ হাজার ৬০০ কোটি! চলতি অর্থবর্ষে মদ বিক্রিতে রেকর্ড আয় রাজ্যের, দেশিতেও দারুণ মুনাফা

    দেশের শাসন ব্যবস্থা নিয়ে সাধারণ মানুষের দৃষ্টিভঙ্গি পাল্টেছে বলেও দাবি করেন নরেন্দ্র মোদি। তিনি বলেন, একটা সময় ছিল যখন সাধারণ মানুষ ভাবতেন যে দলই কেন্দ্রে ক্ষমতা দখল করুক, দেশের জন্য তেমন কিছুই হবে না। কিন্তু এখন সেই ধারণা পাল্টেছে। দেশের প্রতিটি সাধারণ মানুষ গর্বের সঙ্গে বলছেন, দেশ ক্রমশ পাল্টাচ্ছে, ক্রমে দেশ উন্নতির দিকে যাচ্ছে। ভাষণ থেকেই কংগ্রেসকে আক্রমণ করে মোদি নাম না করেও বলেন, বিভিন্ন পরিবার নির্ভর দল দেশের সাধারণ যুব সমাজকে কখনই উন্নতির পথে চালনা করতে চাননি। তাঁদের সঙ্গে প্রতারণা করা হয়েছে। বিজেপি একমাত্র দল যারা দেশের সাধারণ মানুষকে এই সমস্যা চোখে আঙুল দিয়ে দেখিয়েছে। সেই সূত্রেই মোদির উক্তি, বিজেপি আগাগোড়া রাষ্ট্রভক্তিকে প্রাধান্য দিতে চায়, কোনও পরিবার ভক্তির প্রতি বিজেপির কোনও আসক্তি নেই।

    Published by:Uddalak B
    First published:

    Tags: BJP

    পরবর্তী খবর