‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ -এ প্রধানমন্ত্রী, বিরোধীদের তুললেন বিতর্কিত প্রশ্ন

‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ -এ প্রধানমন্ত্রী, বিরোধীদের তুললেন বিতর্কিত প্রশ্ন

পূর্ণাঙ্গ এপিসোড টেলিভিশনে দেখানোর আগে, উসকে গেল এক পুরনো বিতর্ক।

  • Share this:

#নয়াদিল্লি : একটা প্রোমো। তাতেই উসকে গেল এক জঙ্গি হামলার স্মৃতি। পর্দা উঠতে চলেছে বারোই অগাস্ট। একশো আশি দেশের টেলিভিশন দর্শকরা দেখতে পাবেন প্রকৃতির মাঝে নরেন্দ্র মোদিকে। সোমবার প্রকাশ্যে এল প্রধানমন্ত্রীকে নিয়ে ম্যান ভার্সেস ওয়াইল্ডের বিশেষ এপিসোডের প্রোমো। বারোই অগাস্ট রাত ন’টায় এক বেসরকারি চ্যানেলে দেখা যাবে বন্যপ্রাণ সংরক্ষণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উদ্যোগ। চ্যানেলের তরফে সোমবার বিশেষ এই এপিসোডের প্রোমো প্রকাশ করা হয়েছে। পূর্ণাঙ্গ এপিসোড টেলিভিশনে দেখানোর আগে, উসকে গেল এক পুরনো বিতর্ক।

ছবিটা পুলওয়ামার। জঙ্গি হামলায় নিহত চল্লিশ আধা-সেনা জওয়ান। ঘটনার কিছু পরেই কংগ্রেসের তৎকালীন সভাপতি রাহুল গান্ধির অভিযোগ, জঙ্গি হামলায় দেশের জওয়ানরা প্রাণ হারাচ্ছেন, আর প্রধানমন্ত্রী শুটিং করছেন। রাহুলের পালটা বিজেপির টুইট ছিল, কংগ্রেসের ভুয়ো খবরে তারা বীতশ্রদ্ধ।

কিন্তু এদিন ওই চ্যানেল তাদের বিবৃতিতে দাবি করেছে, গত চোদ্দই অগাস্ট উত্তরাখণ্ডের জিম করবেট জাতীয় উদ্যানে এই এপিসোডের শুটিং হয়েছিল। যেখানে দর্শকরা দেখতে পাবেন এক অচেনা নরেন্দ্র মোদিকে। টুইট করে এই অনুষ্ঠান দেখতে দেশবাসীকে অনুরোধ করেন প্রধানমন্ত্রী স্বয়ং। তিনি জানিয়েছেন,

জীবনের একটা বড় সময় এই পাহাড়, জঙ্গলের মধ্যে কাটিয়েছেন। ওই সময় শিখেছেন কী ভাবে জীবনকে গঠন করতে হয়। তাই যখন এমন একটা অনুষ্ঠানের জন্য ডাক যখন পেয়েছিলেন, তা ফিরিয়ে দিতে পারেননি। এই অভিজ্ঞতা একেবারেই আলাদা। এ দেশের প্রকৃতি যে কত গভীর, তা এই অনুষ্ঠানের মাধ্যমে প্রকাশ পাবে। জল, জঙ্গলের মধ্যে সময় কাটাতে পেরে নতুন করে জীবনকে অনুভব করলেন।

রাজনৈতিক মহলের মতে, প্রোমো প্রকাশ পেতে স্পষ্ট হয়ে যাচ্ছে গত চোদ্দই ফেব্রুয়ারি রাহুল গান্ধির টুইটের বক্তব্য। যাকে ওই দিন ভুযো খবর বলেই দাবি করেছিল বিজেপি। রাহুলহীন কংগ্রেস আজ দিশাহীন। তাই হাতে রসদ পেয়েও নীরব। আর সবার চোখ বারোই অগাস্ট রাত ন’টার জন্য। প্রকৃতির মাঝে প্রধানমন্ত্রী। অপেক্ষায় ম্যান ভার্সেস ওয়াইল্ডের পর্দা ওঠার।

First published: 03:37:40 PM Jul 30, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर