corona virus btn
corona virus btn
Loading

দেশে দুঃসময়, জয় শ্রীরাম ধ্বনিতে দেশবাসীকে রামনবমীর শুভেচ্ছা মোদির

দেশে দুঃসময়, জয় শ্রীরাম ধ্বনিতে দেশবাসীকে রামনবমীর শুভেচ্ছা মোদির
রামনবমীর শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী

করোনার সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে সমস্ত জমায়েত নিষিদ্ধ করে দেন প্রধানমন্ত্রী। শুরু হয় জনতা কার্ফু। এর মধ্যেই ভিএইচপির রাম মহোৎসব ও অযোধ্যার রামনবমীর মেলা হওয়া না হওয়া নিয়ে ধোঁয়াশা তৈরি হয়।

  • Share this:

দুঃসময়ের মধ্যে দিয়ে যাচ্ছে দেশ। করোনা আটকাতে লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। তার মধ্যেও বুধবারই দেশ জুড়ে নতুন করে করোনায় আক্রান্ত হলেন ৪৩৭ জন মানুষ। এই আবহেই রামনবমী। দেশবাসীকে এই পুণ্যতিথির শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

বৃহস্পতিবার সকালেই প্রধানমন্ত্রী একটি টুইট করেছেন রামনবমী উপলক্ষ্যে। সেখানে তিনি লিখেছেন, "দেশবাসীকে রামনবমীর শুভকামনা"। 'জয় শ্রীরাম' ধ্বনিও তোলেন প্রধানমন্ত্রী।

এ বছর রামনবমীর উৎসব নিয়ে প্রবল বিতর্ক তৈরি হয়। করোনার সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে সমস্ত জমায়েত নিষিদ্ধ করে দেন প্রধানমন্ত্রী। শুরু হয় জনতা কার্ফু। এর মধ্যেই ভিএইচপির রাম মহোৎসব ও অযোধ্যার রামনবমীর মেলা হওয়া না হওয়া নিয়ে ধোঁয়াশা তৈরি হয়। প্রশ্ন ওঠে দেশজুড়ে সমস্ত জনসমাগম বন্ধ হলেও কেন রামনবমীর মেলায় রাশ টানছে না যোগীরাজ্য?

কিন্তু পরিস্থিতি আরও জোরালো হয়ে ওঠায় আদিত্যনাথও রামনবমী পালন থেকে বিরত থাকেন। রাজ্যবাসীকে এ দিন তিনি রামনবমীর শুভেচ্ছা জানিয়ে বাড়িতেই উপাচার পালন করার নির্দেশ দিয়েছেন।

Published by: Arka Deb
First published: April 2, 2020, 8:38 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर