Home /News /national /

BJP: আত্মনির্ভর হবে বিজেপি, অনুদান সংগ্রহ অভিযানে নরেন্দ্র মোদি দিলেন ১ হাজার টাকা

BJP: আত্মনির্ভর হবে বিজেপি, অনুদান সংগ্রহ অভিযানে নরেন্দ্র মোদি দিলেন ১ হাজার টাকা

ফাইল ছবি

ফাইল ছবি

micro donation: এই অভিযান শুরু হওয়ার পর প্রথম অনুদান দিয়েছিলেন বিজেপি-র জাতীয় সভাপতি জেপি নাড্ডা।

  • Share this:

    #নয়াদিল্লি: দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ির ( Atal Bihari Vajpayee) জন্মদিনে বিজেপি-কে (BJP) আর্থিক ভাবে আত্মনির্ভর করে তুলতে একটি বিশেষ স্বল্প অনুদান সংগ্রহের অভিযান শুরু করেছে বিজেপি। আর অভিযানের অংশ হিসাবেই দলকে এক হাজার টাকা দিলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। তিনি এই বিষয়ে একটি ট্যুইটও করেছেন।

    টুইট করে প্রধানমন্ত্রী ছবি দিয়েছেন একটি রসিদের।ভারতীয় জনতা পার্টির নয়াদিল্লির কেন্দ্রীয় অফিসারের তরফ থেকে সেই রসিদটি দেওয়া হয়েছে প্রধানমন্ত্রীর নামে। ২৫ ডিসেম্বর বেলা ১২টা ২৫ মিনিটে তিনি এই অর্থ দান করেছেন। ট্যুইটারে ছবি দিয়ে মোদি লিখেছেন, 'ভারতীয় জনতা পার্টির দলীয় তহবিলে আমি ১ হাজার টাকা দান করেছি। আমাদের সবসময়ই লক্ষ্য থাকবে দেশকে সবার আগে রাখা। আমাদের দলের কর্মী সমর্থকদের সারাজীবন জীবনের তোয়াক্কা করে দলের জন্য কাজ করে যাওয়াকে আরও শক্তিশালী করবে এই ধরনের অনুদান। শক্তিশালী বিজেপি তৈরিতে সাহায্য করুন, শক্তিশালী দেশ গড়তে সাহায্য করুন।'

    আরও পড়ুন: আরও ২৪ ঘণ্টা ধরে ১৯ মেশিনে চলেছে গণনা, কানপুরে উদ্ধার নগদ ১৮০ কোটি

    এ ছাড়াও একটি ট্যুইট করেছেন মোদি। সেখানে তিনি উল্লেখ করেছেন, ২৫ ডিসেম্বর, অর্থাৎ প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ির জন্মদিনের দিন থেকে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত এই অভিযান চলবে। তিনি দেশের মানুষদের আবেদন জানিয়েছেন, তাঁরা যেন বিজেপির লক্ষ-লক্ষ কার্যকর্তা, যাঁরা অক্লান্ত পরিশ্রম করেন দেশ গড়ে তোলার কাজে, তাঁদের যেন সমর্থনের হাত বাড়িয়ে দেন।

    আরও পড়ুন: ওমিক্রন আতঙ্ক! কোভিড পরিস্থিতি খতিয়ে দেখতে কেন্দ্র দল পাঠাচ্ছে ১০ রাজ্যে

    এই অভিযান শুরু হওয়ার পর প্রথম অনুদান দিয়েছিলেন বিজেপি-র জাতীয় সভাপতি জেপি নাড্ডা। মোদি ছাড়াও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রী পেমা খান্ডুও অনুদান দিয়েছেন। এর আগে একটি বিশেষ বার্তায় বিজেপি-র সভাপতি বলেন, "দলের সদস্যরা সাধারণ মানুষের কাছে যাবেন, তাঁদের কাছে দলের অনুদান হিসাবে যথাক্রমে ৫, ১০ থেকে ১ হাজার টাকা পর্যন্ত অনুদান নিতে পারবেন। নমো অ্যাপে এই বিষয়ে বিস্তারিত থাকবে। তার মধ্যমেই অনুদান নিতে হবে।"

    Published by:Uddalak B
    First published:

    Tags: Narendra Modi

    পরবর্তী খবর