• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Dia Mirza: 'অন্তঃসত্ত্বা হয়েছি বলেই বিয়েটা করিনি', ফ্যানের 'আকর্ষণীয়' প্রশ্নের জবাব দিলেন দিয়া!

Dia Mirza: 'অন্তঃসত্ত্বা হয়েছি বলেই বিয়েটা করিনি', ফ্যানের 'আকর্ষণীয়' প্রশ্নের জবাব দিলেন দিয়া!

'অন্তঃসত্ত্বা হয়েছি বলেই বিয়েটা করিনি', ফ্যানের 'আকর্ষণীয়' প্রশ্নের জবাব দিলেন দিয়া!

'অন্তঃসত্ত্বা হয়েছি বলেই বিয়েটা করিনি', ফ্যানের 'আকর্ষণীয়' প্রশ্নের জবাব দিলেন দিয়া!

ইনস্টাগ্রামে স্টিরিওটাইপ ভাঙা নিয়ে সাধুবাদ জানিয়ে কমেন্ট করেছিলেন অভিনেত্রী দিয়া মির্জার এক ভক্ত। আর সেই কমেন্টেই জোড়াল প্রশ্ন করেছিলেন যে, কেন অন্তঃসত্ত্বা হওয়ার খবর বিয়ের আগে জানালেন না অভিনেত্রী? এক্ষেত্রেও তো স্টিরিওটাইপ ভাঙতে পারতেন তিনি?

  • Share this:

    #মুম্বই: ইনস্টাগ্রামে স্টিরিওটাইপ ভাঙা নিয়ে সাধুবাদ জানিয়ে কমেন্ট করেছিলেন অভিনেত্রী দিয়া মির্জার (Dia Mirza Pregnant) এক ভক্ত। আর সেই কমেন্টেই জোড়াল প্রশ্ন করেছিলেন যে, কেন অন্তঃসত্ত্বা হওয়ার খবর বিয়ের আগে জানালেন না অভিনেত্রী? এক্ষেত্রেও তো স্টিরিওটাইপ ভাঙতে পারতেন তিনি? সেই প্রশ্নেরই দারুণ জবাব দিয়েছেন অভিনেত্রী। দিয়া মির্জা (Dia Mirza) সেই কমেন্টের পরিপ্রেক্ষিতে লম্বা জবাবে জানিয়েছেন কেন তিনি বিয়ে করেছেন এবং কেনই বা অন্তঃসত্ত্বা হওয়ার খবর আগে জানাননি।

    ৩৯ বছরের অভিনেত্রী দিয়া মির্জা গত ফেব্রুয়ারিতেই ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে বিয়ে করেছেন। তার পর হানিমুনে গিয়েছিলেন মালদ্বীপে। সেখান থেকেই সন্তানসম্ভবা হওয়ার খবর শেয়ার করেছেন অভিনেত্রী। বেবি-বাম্পের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। বেবি-বাম্পের ছবিতে দিয়ার এক ফ্যান লিখেছিলেন, 'মহিলা পুরোহিতদের দিয়ে বিয়ের মন্ত্রোচ্চারণ করিয়ে স্টিরিওটাইপ ভাঙার চেষ্টা করেছেন তিনি (দিয়া মির্জা), তাহলে কেন বিয়ের আগে সন্তানসম্ভবা হওয়ার খবর দিলেন না?'

    এই ফ্যানের প্রশ্নের জবাবে দিয়া জানিয়েছেন, 'আকর্ষণীয় প্রশ্ন। প্রথমেই জানাই আমাদের সন্তান এসেছে বলেই আমরা বিয়েটা করিনি। আমরা সারাজীবন একসঙ্গে থাকতে চাই বলেই বিয়ে করার সিদ্ধান্ত নিই। এই বিয়েটা প্রেগন্যান্ট হয়ে গিয়েছি বলেই করা নয়। আমরা প্রেগন্যান্সির কথাটা জানাইনি কারণ মেডিক্যাল কারণের জন্য। যতক্ষণ না সেটা সুরক্ষিত বলে জানতে পারছিলাম, ততক্ষণ জানাইনি। এটা আমার জীবনের সবচেয়ে খুশির খবর। অনেক বছর ধরে এই দিনটার জন্য অপেক্ষা করেছিলাম। মেডিক্যাল কারণ ছাড়া কোনও কিছুর জন্যই এই খবর লুকিয়ে রাখতে চাইনি।'

    এর আগে দিয়া মির্জা সাহিল সাঙ্ঘার সঙ্গে বিয়ে করেছিলেন। ১১ বছর একসঙ্গে থাকার পর ২০১৯ সালে তাঁরা আলাদা হয়ে যান। এর পর দিয়া মির্জা ও বৈভব রেখি ১৫ ফেব্রুয়ারি একেবারে গোপনীয় ভাবেই চারহাত এক করেন। সম্প্রতি মালদ্বীপে হানিমুনে গিয়েছিলেন তাঁরা। সেখানে বৈভবের প্রথম স্ত্রী সামিরার মেয়েও তাঁদের সঙ্গে গিয়েছিলেন।

    Published by:Raima Chakraborty
    First published: