Home /News /national /
জানলা দিয়ে উঁকি, দরজায় খটখট!‌ লকডাউনের রাতে রাস্তায় ঘুরে বেড়াচ্ছে কে?‌ আতঙ্ক চরমে

জানলা দিয়ে উঁকি, দরজায় খটখট!‌ লকডাউনের রাতে রাস্তায় ঘুরে বেড়াচ্ছে কে?‌ আতঙ্ক চরমে

কেউ বলছেন, ছ’‌ফুট লম্বা চোর। কেউ বলছেন চেহারা নাকি একটা বাক্সের মতো।

  • Share this:

    #‌থিসুর:‌ কেরল এমনিতেই করোনা ভাইরাসের আতঙ্কে ‌কোনঠাসা হয়ে আছে। তার মধ্যেই ভূতুড়ে কারবার নতুন করে ভয় ধরিয়েছে কেরলের থিসুর জেলার বাসিন্দাদের। কেউ বলছেন এটা বাক্স ভূত। কেউ বলছেন চোর, যার উচ্চতা ছ’‌ফুটের বেশি। পায়ে স্প্রিং দেওয়া। বিদ্যুৎ গতিতে ছুটে চলেছে সে। তাই ধরতে পারছে না কেউ। রাতবিরেতে রাস্তায় দেখা মিলছে এই ‘‌বাক্স ভূত’–এর। সে নাকি রাতের বেলা হঠাৎ করে জানলার পর্দা সরিয়ে উঁকি মারছে। দরজায় খটখট করে শব্দ করছে। সব মিলিয়ে তঠস্থ হয়ে আছেন থিসুরের বাসিন্দারা।

    ঘটনাটি এতই বড় আকার নিয়েছে যে কেরলেন হাইকোর্টে পর্যন্ত মামলা হয়েছে। যদিও আদালত এই বিষয়ে নাকগলাতে চায়নি। পুলিশকে দায়িত্ব সামলাতে নির্দেশ দিয়েছে। পুলিশকে স্থানীয় মানুষেরা জানিয়েছেন, কেই বলছে একটা লম্বা, কালো লোক রাস্তায় ঘুরছে। কেই বলছে‌ এই লোকের চেহারাটা যেন একটা বড় লোহার বাক্সের মতো। কেউ বলছেন জানলা দিয়ে উঁকি দিচ্ছে এই আশ্চর্য লোকটি। স্থানীয়দের মধ্যে কেউ কেউ অবাক হয়েছেন এটা ভেবে যে শুধু ভয় দেখিয়েই পালিয়ে যাচ্ছে এই সে। চুরির কোনও ঘটনা ঘটেনি।

    কিন্তু আতঙ্ক আছে সর্বত্র। এমনও ঘটনা ঘটেছে যে সারারাত ঘরে জেগে থেকেছেন গৃহস্থ এই ভূতুড়ে কাণ্ডের চক্করে। ঘটনা চাউর হতেই কড়া ব্যবস্থা নিয়েছে পুলিশও। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, লকডাউন ভঙ্গ করে কেউ যেন এই ভূতের খোঁজে রাস্তায় না বেরোন। পাশাপাশি যাঁরা এই কাণ্ড ঘটাচ্ছে দ্রুত তাঁদের পাকড়াও করে কড়া শাস্তি দেওয়া হবে বলেও জানিয়েছে পুলিশ।

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    Tags: Kerala, Thrissur, Unknownperson

    পরবর্তী খবর