ফের প্রশ্নের মুখে যোগীরাজ্য! মন্দিরে জল খাওয়ায় মুসলিম বালককে মারধর, ভিডিও সোশ্যাল মিডিয়ায়

ফের প্রশ্নের মুখে যোগীরাজ্য! মন্দিরে জল খাওয়ায় মুসলিম বালককে মারধর, ভিডিও সোশ্যাল মিডিয়ায়

ছবি- গাজিয়াবাদ পুলিশ

এক মুসলিম বালক জল খেতে মন্দিরে প্রবেশ করায় তাকে বেধড়ক মারার অভিযোগ উঠল শ্রিঙ্গি নন্দন যাদব নামে এক ব্যক্তির দিকে। এই পুরো ঘটনার ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

  • Share this:

    #লখনউ: ফের বিতর্কে উত্তরপ্রদেশ। এক মুসলিম বালক জল খেতে মন্দিরে প্রবেশ করায় তাকে বেধড়ক মারার অভিযোগ উঠল শ্রিঙ্গি নন্দন যাদব নামে এক ব্যক্তির দিকে। এই পুরো ঘটনার ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অভিযুক্ত শ্রিঙ্গি নন্দন যাদবকে গ্রেফতার করেছে গাজিয়াবাদ পুলিশ।

    ভিডিওয় দেখা গিয়েছে মন্দিরে প্রবেশ করতে দেখে ছেলেটিকে প্রথমে তার নাম জিজ্ঞাসা করে অভিযুক্ত। তার পরে ছেলেটি মুসলিম ধর্মাবলম্বী জানতে পেরেই তাকে মারধর করতে শুরু করে সে। এই ভিডিওটি পুলিশের নজরেও আসে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ভিডিও ক্লিপের ভিত্তিতে তার বিরুদ্ধে এফআইআরও দায়ের করা হয়েছে।

    জানা যাচ্ছে শ্রিঙ্গি নন্দন যাদব আসলে বিহারের বাসিন্দা। গাজিয়াবাদ পুলিশের এসপি ইরাজ রাজা বলছেন, "ভিডিওয়ে ছেলেটিকে যে মারছে সেই অভিযুক্ত আসৱে বিহারের ভাগলপুরের বাসিন্দা। তাকে গ্রেফতার করা হয়েছে এবং তার বিরুদ্ধে এফাআইআর দায়ের করা হয়েছে। তদন্ত শুরু হয়েছে।"

    ভিডিওয় অভিযুক্ত বালকের বাবার নামও জিজ্ঞাসা করে। ছেলেটিকে সেই পরিস্থিতিকে বেশ ভয় পেতে দেখা যায়। মন্দিরের ভিতরে ছেলেটি কী করছে সেই বিষয়ে জিজ্ঞাসাও করতে দেখা যায় তাকে। ছেলেটি উত্তর দেয়, সে মন্দিরে জল খেতে এসেছে। সঙ্গে সঙ্গে সেই অভিযুক্ত মারধর শুরু করে। ঘটনাটির ভিডিও ভাইরাল হওয়ায় ফের যোগীরাজ্য প্রশ্নের মুখে উঠে এসেছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:
    0

    লেটেস্ট খবর