দেশ

?>
corona virus btn
corona virus btn
Loading

মুম্বইয়ের বিখ্যাত ‘বিসলেরি ফুচকাওয়ালা’র মৃত্যু করোনায়, পরিবারের হাতে ৫ লাখ তুলে দিলেন ক্রেতারা

মুম্বইয়ের বিখ্যাত ‘বিসলেরি ফুচকাওয়ালা’র মৃত্যু করোনায়, পরিবারের হাতে ৫ লাখ তুলে দিলেন ক্রেতারা

করোনা এ বার প্রাণ নিল দক্ষিণ মুম্বইয়ের জনপ্রিয় সেই ‘বিসলারি পানিপুরি ওয়ালা’র । বিক্রেতা ভগবতী যাদব ছিলেন সকলের প্রিয় ।

  • Share this:

#মুম্বই: মুম্বইয়ে করোনা ভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে লাফিয়ে লাফিয়ে । গোটা মহারাষ্ট্রের মধ্যে মুম্বই আক্রান্তের হারে রয়েছে একেবারে সামনের সারিতেই । গোটা রাজ্যে ১ লাখ ৪৩ হাজার করোনায় আক্রান্ত হয়েছেন । মৃত্যু হয়েছে ৬,৭৩৯ জনের । তবে সেরেও উঠেছেন ৭৩,৭৯২ জন ।

সেই করোনা এ বার প্রাণ নিল দক্ষিণ মুম্বইয়ের জনপ্রিয় সেই ‘বিসলেরি পানিপুরি ওয়ালা’র । বিক্রেতা ভগবতী যাদব ছিলেন সকলের প্রিয় । আর তাঁর ফুচকা বিখ্যাত ছিল স্বাস্থ্যসম্মতভাবে তৈরি করার জন্য । পুরো খাবারটাই বাড়িতে নিজে হাতে বানাতেন তিনি । ব্যবহার করতেন শুধুমাত্র মিনারেল ওয়াটার । পরিষ্কার, পরিচ্ছন্নভাবে তা পরিবেশন করতেন । আর সে কারণেই তাঁর ফুচকার সুখ্যাতি ছড়িয়ে পড়েছিল গোটা শহরজুড়েই । দূরদূরান্ত থেকে এসে মানুষ তাঁর ফুচকা খেয়ে যেতেন । গত ৪৬ বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত ছিলেন তিনি ।

মাস খানেক আগে ভগবতীর মৃত্যু হয় করোনায় আক্রান্ত হয়ে । তাঁর মৃত্যুর পর তাঁর পরিবারের দায়িত্ব নিজেদের কাঁধে তুলে নিয়েছিলেন তাঁরই প্রিয় এবং গুণমুগ্ধ ভক্তরা । সোশ্যাল মিডিয়ার মাধ্যমে টাকা তুলে তাঁর পরিবারের হাতে ৫ লাখ টাকা তুলে দেওয়া হয়েছে ।

Published by: Simli Raha
First published: June 25, 2020, 3:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर