‌অনলাইন ক্লাসে পড়া না পারায়, মেয়ের পিঠে পেনসিল গেঁথে দিল মা, দিল কামড়

বুধবার ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী একটি অনলাইন ক্লাসে পড়ার সময় এই ঘটনা ঘটে

বুধবার ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী একটি অনলাইন ক্লাসে পড়ার সময় এই ঘটনা ঘটে

  • Share this:

    #‌মুম্বই:‌ মা এমন হতে পারেন, তা বোধহয় কেউ আশা করতে পারেননি। কিন্তু সত্যিই, মানুষের চণ্ডাল রাগ কোথায় নিয়ে যায়, সেই ঘটনাই দেখি গিয়েছে মুম্বইয়ে। মুম্বইয়ের এক বাসিন্দার মেয়ের চলছিল অনলাইন ক্লাস। সেই ক্লাসে মনোযোগ দিতে ব্যর্থ হওয়ার জন্য মেয়েকে নির্দয়ভাবে মারার অভিযোগে এক মহিলার বিরুদ্ধে। ওই মহিলার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

    মুম্বই মিররের এক প্রতিবেদনে বলা হয়েছে, সান্টক্রুজ থানা পুলিশ একটি অনলাইন ক্লাস চলাকালীন শিক্ষকের প্রশ্নের জবাব দিতে ব্যর্থ হওয়ার পরে তার ১২ বছরের মেয়েকে একটি পেন্সিল দিয়ে আঘাতের কারণে ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ করেছে।

    বুধবার ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী একটি অনলাইন ক্লাসে পড়ার সময় এই ঘটনা ঘটে। সে তার শিক্ষকের জিজ্ঞাসা করা একটি প্রশ্নের উত্তর দিতে ব্যর্থ হয় এবং এটি তার মাকে রাগিয়ে দেয়। তার মা তারপরে পেনসিল দিয়ে তার পিঠে ছুরিকাঘাতের মতো করে আঘাত করে করে এবং একাধিকবার কামড় দেয়। মেয়েটির ছোট বোন, যে পুরো ঘটনাটি প্রত্যক্ষ করেছিলেন, তারপরে চাইল্ড হেল্পলাইন নম্বরে ডায়াল করে পুরো ঘটনা জানান। এর পরে, এনজিওর দু'জন প্রতিনিধি মেয়ের বাড়িতে পৌঁছে তার মায়ের সাথে কথা বলার চেষ্টা করেন। তবে মা অনড় থেকেছিলেন তাঁর অবস্থানে। তারপরে তার বিরুদ্ধে মামলা করা হয়।

    ওই মহিলাকে এখনও গ্রেপ্তার করা হয়নি।

    Published by:Uddalak Bhattacharya
    First published: